ট্রেনের মধ্যেই রাখা বিস্ফোরক, সাত সকালে বোমাতঙ্কের জেরে কেঁপে উঠল স্টেশন

Updated By: Aug 21, 2017, 10:24 AM IST
ট্রেনের মধ্যেই রাখা বিস্ফোরক, সাত সকালে বোমাতঙ্কের জেরে কেঁপে উঠল স্টেশন

ওয়েব ডেস্ক : ফের নাশকতার আশঙ্কায় কেঁপে উঠল রাধানী শহর। এবার বোমাতঙ্কের জেরে নয়া দিল্লি রেলওয়ে স্টেশনে এবার তল্লাশি শুরু করল পুলিশ।

সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে খবর, সোমবার ভোর ৪.১০ নাগাদ আচমকাই একটি ফোন আসে। সেখানে রেলের এক আধিকারিককে জানানো হয়, দিল্লি স্টেশনে দাঁড়িয়ে থাকা কোনও ট্রেনের মধ্যেই বোমা রাখা রয়েছে। আর ওই ফোন পাওয়ার পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পাওয়ার পর পরই জিআরপি এবং আরপিএফ একযোগে গোটা দিল্লি স্টেশন জুড়ে তল্লাশি শুরু করে। সেই সঙ্গে স্টেশন চত্বরে পৌঁছে যায় বম্ব স্কোয়াডও। শেষ খবর পাওয়া পর্যন্ত, ওই হুমকি ফোনের পরও সন্দেহজনক কিছু মেলেনি।

দিল্লি হাই কোর্টের আশপাশে বোমা রাখা রয়েছে, সম্প্রতি এমনই একটি হুমকি ফোনে কেঁপে ওঠে দিল্লি। ওই হুমকি ফোন পাওয়ার পর পরই বম্ব স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছয়। তবে সেবারও সন্দেহজনক কিছু মেলেনি ওই এলাকায়।

পাশাপাশি স্বাধীনতা দিবসে হামলা হতে পারে, ওই আশঙ্কায় সম্প্রতি ৪৭,০০০ নিরাপত্তা রক্ষী মোতায়েন করা হয় দিল্লি জুড়ে। গোয়েন্দা সূত্রে জানা যায়, বেশ কয়েকজন সশস্ত্র জঙ্গি রাজধানী শহরে ঢুকে পড়েছে। যে কোনও সময় তারা হামলা চালাতে পারে। ওই হুমকি পাওয়ার পর পরই স্বাধীনতা দিবসের আগে দিল্লি জুড়ে মোতায়েন করা হয় ৪৭,০০০ নিরাপত্তা রক্ষী।

.