'আরএসএস হল বিজেপির সুপ্রিম কোর্টের মত', প্রার্থী তালিকা প্রকাশ করে নীতীশের খোঁচা

বিহার বিধানসভা নির্বাচনে মহাজোটের সব কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করলেন জেডিইউ নেতা তথা মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। নীতীশ বললেন, জাতপাতের উর্ধ্বে উঠে উন্নয়নের কথা মাথায় রেখে ২৪২টি কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করা হল। জেডিইউ,আরজেডি ও কংগ্রেস একসঙ্গে জোট বেধে মহাজোট গড়ে এবারের বিধানসভা ভোটে লড়ছে।

Updated By: Sep 23, 2015, 01:47 PM IST
'আরএসএস হল বিজেপির সুপ্রিম কোর্টের মত', প্রার্থী তালিকা প্রকাশ করে নীতীশের খোঁচা

ওয়েব ডেস্ক: বিহার বিধানসভা নির্বাচনে মহাজোটের সব কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করলেন জেডিইউ নেতা তথা মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। নীতীশ বললেন, জাতপাতের উর্ধ্বে উঠে উন্নয়নের কথা মাথায় রেখে ২৪২টি কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করা হল। জেডিইউ,আরজেডি ও কংগ্রেস একসঙ্গে জোট বেধে মহাজোট গড়ে এবারের বিধানসভা ভোটে লড়ছে।

সেই মহাজোটের প্রার্থী তালিকা ঘোষণা করে নীতীশের দাবি তাদের মধ্যে কোথাও কোন মত বিরোধ নেই। প্রার্থী তালিকা ঘোষণা করার সময় লালুপ্রসাদ যাদবের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করা হলে বিহারের মুখ্যমন্ত্রী জানান, ''লালুজিই বলেছেন, আমিই প্রার্থীদের নাম ঘোষণা করব।''উন্নয়নই তাদের প্রচারের মুল স্লোগান হবে বলে নীতীশ জানিয়েছেন। সঙ্গে বললেন, 'আমরা বড় জয় পাবো।' বিজেপিকে খোঁচা দিয়ে নীতীশ বললেন, আরএসএস হল বিজেপির সুপ্রিম কোর্টের মত। বিজেপি-র সব সিদ্ধান্ত আরএসএস-এর কাছ থেকে পাশ হয়ে আসে।

.