শ্রীলঙ্কার ক্রিকেটাররা চেন্নাইতে আইপিএল খেলতে পারবেন না: জয়ললিতা

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা আজ প্রধানমন্ত্রীকে লেখা একটি চিঠিতে স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন আসন্ন আইপিএলে অংশগ্রহণকারী ১২জন শ্রীলঙ্কান ক্রিকেটারকে তাঁর রাজ্যে খেলার অনুমতি তিনি দেবেন না।

Updated: Mar 26, 2013, 03:23 PM IST

আসন্ন আইপিএলে চেন্নাইতে খেলতে পারবেন না শ্রীলঙ্কান ক্রিকেটাররা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা আজ প্রধানমন্ত্রীকে লেখা একটি চিঠিতে স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন আসন্ন আইপিএলে অংশগ্রহণকারী ১২জন শ্রীলঙ্কান ক্রিকেটারকে তাঁর রাজ্যে খেলার অনুমতি তিনি দেবেন না।
তাঁর চিঠিতে ডিএমকে সুপ্রিমো জানিয়েছেন শ্রীলঙ্কা ইস্যুতে তাঁর রাজ্যে ইতিমধ্যেই যথেষ্ট উত্তেজনা ছড়িয়ে আছে। এই রকম অবস্থায় শ্রীলঙ্কান ক্রিকেটার, আম্পেয়ার বা অনান্য আধিকারিকরা চেন্নাইতে এলে অবস্থার ক্রমাবনতি হবে। শুধু তাই নয় চেন্নাইতে শ্রীলঙ্কান ক্রিকেটাররা খেলতে এলে তামিলনাড়ুর সাধারণ মানুষের অনুভূতিও আঘাতপ্রাপ্ত হবে বলে চিঠিতে দাবি করছেন জয়ললিতা।
আগামী মাসের তিন তারিখ থেকে আইপিএল-৬ শুরু হচ্ছে। টানা ৪৫ দিন ধরে দেশের বিভিন্ন জায়গায় আইপিএল চলবে। ক্রীড়াসূচী অনুযায়ী এর মধ্যে ১০টি ম্যাচ হওয়ার কথা চেন্নাইয়ে। জয়ললিতা তাঁর চিঠিতে আইপিএলের যে যে দলগুলিতে শ্রীলঙ্কার ক্রিকেটাররা খেলছেন সেই সব কটি দলেরই উল্লেখ করেছেন।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close