বিমানে মহিলার সামনে হস্তমৈথুন, গ্রেফতার ভারতীয় বংশোদ্ভূত

দিন কয়েক আগে কলকাতায় চলন্ত বাসে মধ্যবয়স্ক এক ব্যক্তির হস্তমৈথুনের ভিডিও ভাইরাল হয় ফেসবুকে। এক তরুণীকে উদ্দেশ্য করে সেই কাজ করেছিলেন ওই ব্যক্তি।

Updated By: May 21, 2018, 04:38 PM IST
বিমানে মহিলার সামনে হস্তমৈথুন, গ্রেফতার ভারতীয় বংশোদ্ভূত

নিজস্ব প্রতিবেদন : বিমানে মহিলা যাত্রীর পাশে বসে হস্তমৈথুন করা ও অভব্য আচরণের জন্য ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিকে গ্রেফতার করল দিল্লি পুলিস। ধৃত ব্যক্তি ইস্তানবুল থেকে দিল্লি আসছিলেন। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

দিল্লি পুলিস জানিয়েছে, বিমানে ওঠার পর থেকেই রাশিয়ার পাসপোর্টধারী ওই ব্যক্তি মহিলা সহযাত্রীর সঙ্গে অভব্য আচরণ শুরু করেন। অভিযোগকারিনীর বক্তব্য, একটা সময় তিনি বিরক্তি প্রকাশ করতেই ওই ব্যক্তি সিটে বসে নিজের গোপণাঙ্গ বের করে হস্তমৈথুন করতে থাকেন এবং আপত্তিকর অঙ্গভঙ্গিও করেন। এরপরই গোটা বিষয়টি ওই মহিলা বিমান সেবিকাদের জানান। অবশেষে সোমবার সকালে বিমানটি দিল্লি বিমানবন্দরে নামতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন- খাস কলকাতায় চলন্ত বাসে হস্তমৈথুন, ফেসবুকে ভিডিও দিয়ে প্রতিবাদ তরুণীর

পুলিসকে অভিযোগকারিনী জানিয়েছেন, শুরু থেকেই অদ্ভূত অঙ্গভঙ্গি করছিলেন ওই যাত্রী। তাঁর গায়েও কয়েকবার হাত দেয় অভিযুক্ত।

প্রসঙ্গত, দিন কয়েক আগে কলকাতায় চলন্ত বাসে মধ্যবয়স্ক এক ব্যক্তির হস্তমৈথুনের ভিডিও ভাইরাল হয় ফেসবুকে। এক তরুণীকে উদ্দেশ্য করে সেই কাজ করেছিলেন ওই ব্যক্তি। সেই ঘটনার ভিডিও ফেসবুকে পোস্ট করেন ওই তরুণী। এরপরই তাঁকে গ্রেফতার করে পুলিস।

.