পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন, বলি শৈশব, শহিদ এক জাওয়ান

সীমান্তের পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের বলি শৈশব। কানাচক সেক্টরে পাক রেঞ্জার্সদের গুলির শিকার বছর আটেকের শিশু। আহত আরও ৯ গ্রামবাসী। RS পুরায় শহিদ আরও এক BSF জওয়ান। গুরনাম সিং শহিদ হওয়ার পর কাটেনি ২৪ ঘণ্টাও। ভারত-পাক সীমান্তে ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন পাক সেনার। পাক রেঞ্জার্সদের গুলির শিকার ৮ বছরের ছোট্ট শিশুও।

Updated By: Oct 24, 2016, 11:15 PM IST
পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন, বলি শৈশব, শহিদ এক জাওয়ান

ওয়েব ডেস্ক: সীমান্তের পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের বলি শৈশব। কানাচক সেক্টরে পাক রেঞ্জার্সদের গুলির শিকার বছর আটেকের শিশু। আহত আরও ৯ গ্রামবাসী। RS পুরায় শহিদ আরও এক BSF জওয়ান। গুরনাম সিং শহিদ হওয়ার পর কাটেনি ২৪ ঘণ্টাও। ভারত-পাক সীমান্তে ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন পাক সেনার। পাক রেঞ্জার্সদের গুলির শিকার ৮ বছরের ছোট্ট শিশুও।

সন্ত্রাসের শিকার শৈশব
দিনকয়েক ধরেই চলছে হামলা। সীমান্তের ওপার থেকে উড়ে আসছে গোলা গুলি। অতশত বোঝেনা শৈশব। গোলাগুলির মধ্যে পড়ে প্রাণ গেল বছর আটের এক শিশুর। গুলি লেগেছে আরও নয় নিরীহ গ্রামবাসীর।

শহিদ আরও ১ জওয়ান
রবিবারই শহিদ হয়েছেন BSF জওয়ান গুরনাম সিং। এবার মারা গেলেন সুশীল কুমার। রবিবার রাত থেকে RS পুরার আবধুলিয়ান, আখনুরের পারগওয়াল ও কানাচকে লাগাতার হামলা চালাচ্ছে পাক রেঞ্জার্সরা। কানাচকের তেরোটি আউটপোস্ট লক্ষ্য করে চলছে গোলাবর্ষণ। RS পুরা সেক্টরেই ডিউটি করছিলেন সুশীল কুমার। পাক সেনাদের গোলার গুরুতর আহত হন তিনি। ভর্তি করা হয় জম্মুর একটি হাসপাতালে। সোমবার সেখানেই মারা যান সুশীল কুমার। গুরুতর আহত আরও একজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। RS পুরার পাশাপাশি,আরনিয়া সেক্টরের সাই দেবীগড়,সাই নেকোয়াল, জউরা ফার্ম এলাকায় নতুন করে গোলাবর্ষণ শুরু করেছে পাক সেনা। 

জঙ্গি নিকেশ
RS পুরায় যখন লাগাতার গোলা বর্ষণ চলছে, তখন  কুপওয়ারায় সেনাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে খতম হল এক জঙ্গি। কাওয়ারি ওয়ার্নারে সেনাবাহিনীর টহলদারি চলছিল। তখনই এক জঙ্গির সঙ্গে সেনার সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে নিকেশ হয় ওই জঙ্গি। পুলওয়ামাতেও একটি পুলিস চৌকিতে জঙ্গিরা হামলা চালিয়েছে।

.