দিল্লি ধর্ষণকাণ্ড: বিহার থেকে ধৃত ষষ্ঠ অভিযুক্ত

দিল্লি ধর্ষণকাণ্ডে অভিযুক্ত ৬ জনই ধরা পড়ল। বৃস্পতিবার বিহারের একটি গ্রাম থেকে ষষ্ঠ অভিযুক্ত অক্ষয় ঠাকুরকে গ্রেফতার করল পুলিস। এই দিনই পঞ্চম  অভিযুক্ত রাজুকে উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলের বাদাউন থেকে আটক করে পুলিস। অন্যদিকে, দিল্লি ধর্ষণকাণ্ডে একজনকে সনাক্ত করলেন ধর্ষিতার সঙ্গী। টি আই প্যারেডে ১১ জনের মধ্যে এক মিনিটের মধ্যে বাসের চালক রাম সিং-এর ভাই মুকেশকে সনাক্ত করেন তিনি।

Updated By: Dec 21, 2012, 10:32 AM IST

দিল্লি ধর্ষণকাণ্ডে অভিযুক্ত ৬ জনই ধরা পড়ল। শুক্রবার বিহারের একটি গ্রাম থেকে ষষ্ঠ অভিযুক্ত অক্ষয় ঠাকুরকে গ্রেফতার করল পুলিস। এই দিনই পঞ্চম  অভিযুক্ত রাজুকে উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলের বাদাউন থেকে আটক করে পুলিস। অন্যদিকে, দিল্লি ধর্ষণকাণ্ডে একজনকে সনাক্ত করলেন ধর্ষিতার সঙ্গী। টি আই প্যারেডে ১১ জনের মধ্যে এক মিনিটের মধ্যে বাসের চালক রাম সিং-এর ভাই মুকেশকে সনাক্ত করেন তিনি।
এর মধ্যেই পরিবারের এক সদস্যের কাছে ধর্ষকদের কেউ ধরা পরেছে কিনা জানতে চান ২৩ বছরের ওই তরুণী। মুখে ভেন্টিলেশন-পাইপ থাকার কারণে কথা বলতে পারছেন না তিনি।
গতকালই ডাক্তাররা জানান কাগজে লিখে যোগাযোগ করার চেষ্টা করছেন লড়াকু এর ছাত্রী। সফদরজং হাসপাতালের ডাক্তাররা জানান এই মুহূর্তে তাঁদের লক্ষ্য তরুণীকে আইসিইউ থেকে স্থিতিশীল অবস্থায় বের করে আনা।
সেই রাতে তরুণীর সঙ্গী ঘটনাটির তদন্তে সহায়তা করছেন বলে জানিয়েছে পুলিস। রবিবার রাতের ঘটনায় তরুণীর উপর পাশবিক অত্যাচার চালানোর পাশাপাশি তাঁর সঙ্গীকেও প্রচণ্ড মারধর করে দুষ্কৃতিরা।

.