দু ঘণ্টায় পাকড়াও ১২১ জন রোমিও

রোমিওদের নিয়ে অতিষ্ঠ সবাই। রোমিওদের নিয়ে একের পর এক অভিযোগে পুলিসের ঘুম ছুটে গিয়েছিল। আর তাই শনিবার রাতে অপারেশন 'রোমিও রিটার্নস'-এ নেমেছিল পুলিস। সেই অভিযানে গুরুগ্রামের এমজি রোড থেকে মাত্র দু ঘণ্টায় ১২১ জনকে গ্রেফতার করল পুলিস। এই রোমিওরা কেউ ইভটিজার, কেউ মদ্যপ হয়ে অশ্লীল কথা ব্যবহারকারীরা। রাত বাড়লেই যাদের দাপট বাড়ে।

Updated By: Sep 4, 2016, 11:15 AM IST
দু ঘণ্টায় পাকড়াও ১২১ জন রোমিও

ওয়েব ডেস্ক: রোমিওদের নিয়ে অতিষ্ঠ সবাই। রোমিওদের নিয়ে একের পর এক অভিযোগে পুলিসের ঘুম ছুটে গিয়েছিল। আর তাই শনিবার রাতে অপারেশন 'রোমিও রিটার্নস'-এ নেমেছিল পুলিস। সেই অভিযানে গুরুগ্রামের এমজি রোড থেকে মাত্র দু ঘণ্টায় ১২১ জনকে গ্রেফতার করল পুলিস। এই রোমিওরা কেউ ইভটিজার, কেউ মদ্যপ হয়ে অশ্লীল কথা ব্যবহারকারীরা। রাত বাড়লেই যাদের দাপট বাড়ে।

আরও পড়ুন- ছাত্রীদের জন্য 'অসাধারণ সেক্সিট' আচরণবিধি কর্নাটকের কলেজে!

উইকএন্ডে এরা গাড়ি, বাইক নিয়ে দাপিয়ে বেড়ায়। মহিলা দেখলেই ওরা শুরু অসভ্যতা করে। এদের জ্বালায় শহরের মেয়েদের স্বাভাবিক জনজবীন কার্যত বিপন্ন। আর তাই ছদ্মবেশে পুলিস শুরু করল রোমিও খোঁজও অপারেশন। আর এতেই দেখা গেল শহরের রোমিওতে ভরে গিয়েছে। গত মাসের ২৬ তারিখ একই জায়গা থেকে একই অপরাধে ৪৬জনকে গ্রেফতার করা হয়েছিল। দেখা গেল পুলিসের গ্রেফতারির পরেও রোমিওগিরি একেবারেই কমেনি। গ্রেফতার হওয়া বেশিরভাগই মদ্যপ ছিল বলে পুলিস জানিয়েছে।   

.