'শাহরুখ পাকিস্তানের', এই টুইটেই সরগরম সোশ্যাল নেটওয়ার্কে

"সন্ত্রাসের বিরুদ্ধে ভারতীয় সেনা জাওয়ানরা যে ভূমিকা নিয়েছে তার জন্য তাঁদের ধন্যবাদ। আমাদের সবার উচিত ভারতীয় সেনা জাওয়ানদের সুরক্ষার জন্য প্রার্থনা করা", সীমান্ত রেখা পেরিয়ে পাকিস্তানের সন্ত্রাস ঘাটিতে ভারতীয় সেনা জাওয়ানদের 'সার্জিক্যাল স্ট্রাইকে' সাফল্য পাবার পর এই টুইটই করেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। ২৯ সেপ্টেম্বর সন্ধে ৬টা ৪৭ মিনিটে শাহরুখের করা এই টুইটের পরই পাকিস্তানের এক তরুণীর তির্যক টুইট ফিরে আসে কিং খানের দিকে। 

Updated By: Sep 30, 2016, 05:07 PM IST
'শাহরুখ পাকিস্তানের', এই টুইটেই সরগরম সোশ্যাল নেটওয়ার্কে

ওয়েব ডেস্ক: "সন্ত্রাসের বিরুদ্ধে ভারতীয় সেনা জাওয়ানরা যে ভূমিকা নিয়েছে তার জন্য তাঁদের ধন্যবাদ। আমাদের সবার উচিত ভারতীয় সেনা জাওয়ানদের সুরক্ষার জন্য প্রার্থনা করা", সীমান্ত রেখা পেরিয়ে পাকিস্তানের সন্ত্রাস ঘাটিতে ভারতীয় সেনা জাওয়ানদের 'সার্জিক্যাল স্ট্রাইকে' সাফল্য পাবার পর এই টুইটই করেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। ২৯ সেপ্টেম্বর সন্ধে ৬টা ৪৭ মিনিটে শাহরুখের করা এই টুইটের পরই পাকিস্তানের এক তরুণীর তির্যক টুইট ফিরে আসে কিং খানের দিকে। 

পাকিস্তানের করাচি বাসিন্দা ফাতেমা রিটুইট করেন, "সন্ত্রাস? তোমাদের দেশেই জন্ম হয় সন্ত্রাসের। পাকিস্তানিরা তোমাকে ঘৃণা করে"। এখানেই শেষ নয়। ওই তরুণী এও বলেন, "ভুলে যেও না, তুমিও পাকিস্তানি"। এরপরই শুরু হয় বাক্‌ যুদ্ধ। শাহরুখের পাকিস্তানি ফ্যানের টুইট জবাবে পাল্টা টুইট করে শাহরুখের ভারতীয় ফ্যানরাও। হর্ষ রৌশন নামের এক শাহরুখ ফ্যান টুইট করেন, "শাহরুখ একজন প্রকৃত ভারতীয় নাগরিক"। 

 

.