মানুষের সঙ্গে যোগসূত্র দৃঢ় করতে মোদীর স্বপ্নের ওয়েবসাইটের আত্মপ্রকাশ

দেশের জনসাধারণের সঙ্গে যোগসূত্র দৃঢ় করতে শনিবার নয়া ওয়েবসাইটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ওয়েবসাইটের মাধ্যমে সরকারের কার্যপদ্ধতি নিয়ে নিজেদের মতামত জানাতে পারবেন আমজনতা। 'ক্লিন' গঙ্গা বা উন্নয়নের মত গুরুত্বপূর্ণ বিষয়ে দিতে পারবেন তাঁদের মতামত। mygov.nic.in নামের এই ওয়েবসাইটে একটি ক্লিকের মাধ্যমে দেশের গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে মত প্রকাশ করতে পারবেন যে কেউই।

Updated By: Jul 26, 2014, 03:11 PM IST
মানুষের সঙ্গে যোগসূত্র দৃঢ় করতে মোদীর স্বপ্নের ওয়েবসাইটের আত্মপ্রকাশ

নতুন দিল্লি: দেশের জনসাধারণের সঙ্গে যোগসূত্র দৃঢ় করতে শনিবার নয়া ওয়েবসাইটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ওয়েবসাইটের মাধ্যমে সরকারের কার্যপদ্ধতি নিয়ে নিজেদের মতামত জানাতে পারবেন আমজনতা। 'ক্লিন' গঙ্গা বা উন্নয়নের মত গুরুত্বপূর্ণ বিষয়ে দিতে পারবেন তাঁদের মতামত। mygov.nic.in নামের এই ওয়েবসাইটে একটি ক্লিকের মাধ্যমে দেশের গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে মত প্রকাশ করতে পারবেন যে কেউই।

কেন্দ্রে এনডিএ সরকারের দু'মাস পূর্তিকে উল্লেখযোগ্য করে রাখবে এই ওয়েবসাইটের আত্মপ্রকাশ।

সরকারি বিবৃতিতে প্রধানমন্ত্রী জানিয়েছেন গত ৬০ দিনের অভিজ্ঞতায় তিনি দেখেছেন বহু মানুষ দেশ গড়ার কাজে তাঁদের মূল্যবান মতামত দিতে আগ্রহী। তিনি জানিয়েছেন মানুষ তাঁদের সময় ও শক্তি দেশের জন্য ব্যয় করতে চান।  তাঁর মতে সরকারের সঙ্গে মানুষের দূরত্ব কমিয়ে আনবে এই ওয়েবসাইট।

প্রধানমন্ত্রী জানিয়েছেন mygov.nic.in এমন একটি প্রযুক্তি নির্ভর মাধ্যম যা সাধারণ মানুষকে দেশে সুশাসন গড়ে তোলার পথে অবদান রাখতে সাহায্য করবে।

 

.