এবার মহরমের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মোদী

দেশে সংখ্যালঘুদের মনজয়ের লক্ষ্যে বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার মহরমের অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন প্রধানমন্ত্রী।

Updated: Sep 13, 2018, 06:55 PM IST
এবার মহরমের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মোদী

নিজস্ব প্রতিবেদন: দেশে সংখ্যালঘুদের মনজয়ের লক্ষ্যে বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার মহরমের অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন-বিজয় মালিয়া পালাতে পারে, ভাবতেই পারেনি সিবিআই!

আগামী ২১ সেপ্টেম্বর দেশজুড়ে মুসলিমরা পালন করবেন মহরম। তার আগেই দেশের বিভিন্ন জায়গায় টানা দশ দিন মহরমের অনুষ্ঠান শুরু হচ্ছে। সংবাদ সংস্থা এনএনআইয়ের খবর অনুযায়ী মধ্যপ্রদেশে এরকমই একটি অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। সম্ভবত এই প্রথম নরেন্দ্র মোদী মুসলিমদের কোনও অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন প্রধানমন্ত্রী।

মধ্যেপ্রদেশে মহরমের একটি অনুষ্ঠানের আয়োজন করছে মুসলিমদের দাউদি বোহরা গোষ্ঠীর একটি সংগঠন। ওই অনুষ্ঠানে যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও।

আরও পড়ুন-মাঝে গণেশ, মেয়র-মেয়রপত্নী তুলকালাম

প্রধানমন্ত্রীকে সচারচর কোনও মুসলিমদের অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় না। এবার তা হলে বলা যেতে পারে বিজেপি এনিয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে চলেছে। কোনও কোনাও মহল থেকে এমনও আশা করা হচ্ছে ইন্দোরের ওই অনুষ্ঠানে বক্তব্যও রাখতে পারেন প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

উল্লেখ্য, হজরত মুহাম্মাদ এর দুই নাতির কারবালা যুদ্ধে শহিদ হয়ে যান। সেই ঘটনার স্মরণ করতেই মহরমের অনুষ্ঠান পালন করা হয়।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close