দিল্লিতে সরকারি বাস ধর্মঘটের দিনই মহিলাকে ইঁট ছুঁড়ে মারলেন কনস্টেবল

দিল্লিতে বাস ধর্মঘটের দিনেই চরম অস্বস্তিতে পড়তে হল রাজধানীর পুলিসকে। এক মহিলার সঙ্গে বচসার সময়ে তাকে ইঁট ছুঁড়ে মারতে যান ট্র্যাফিক কনস্টেবল। প্রথমে পুরো ঘটনা অস্বীকার করলেও পরে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যান কনস্টেবল। ভিডিওয় দেখা যায় মহিলার কাছে প্রথমে টাকা দাবি করেন সেই কনস্টেবল। মহিলা টাকা দিতে অস্বীকার করলে বচসায় জড়িয়ে পড়েন দুজন। এরপরই মহিলাকে ইঁট ছুঁড়ে মারেন ওই কনস্টেবল। সাসপেন্ড করা হয়েছে কনস্টেবলকে।

Updated By: May 11, 2015, 07:39 PM IST
দিল্লিতে সরকারি বাস ধর্মঘটের দিনই মহিলাকে ইঁট ছুঁড়ে মারলেন কনস্টেবল

ওয়েব ডেস্ক: দিল্লিতে বাস ধর্মঘটের দিনেই চরম অস্বস্তিতে পড়তে হল রাজধানীর পুলিসকে। এক মহিলার সঙ্গে বচসার সময়ে তাকে ইঁট ছুঁড়ে মারতে যান ট্র্যাফিক কনস্টেবল। প্রথমে পুরো ঘটনা অস্বীকার করলেও পরে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যান কনস্টেবল। ভিডিওয় দেখা যায় মহিলার কাছে প্রথমে টাকা দাবি করেন সেই কনস্টেবল। মহিলা টাকা দিতে অস্বীকার করলে বচসায় জড়িয়ে পড়েন দুজন। এরপরই মহিলাকে ইঁট ছুঁড়ে মারেন ওই কনস্টেবল। সাসপেন্ড করা হয়েছে কনস্টেবলকে।

বাইক আরোহীর প্রহারে বাস চালকের মৃত্যুর প্রতিবাদে আজ ধর্মঘট পালন করছেন DTC কর্মীরা। যার জেরে বিপর্যস্ত দিল্লির সরকারি বাস পরিষেবা। সমস্যায় অসংখ্য নিত্যযাত্রী ও স্কুল পড়ুয়া। গতকাল সকালে বিজয় নামে ওই বাইক আরোহীকে ধাক্কা মারে DTC-র একটি বাস। বাসটি চালাচ্ছিলেন অশোক কুমার নামে বছর ৪২-এর এক ব্যক্তি। অভিযোগ, বিজয় বাসে উঠে চালক অশোক কুমারের ওপর ঝাঁপিয়ে পড়ে। হেলমেট খুলে বেধড়ক মারধর করা হয় তাঁকে। মৃত্যু হয় চালকের।  প্রতিবাদে আজ ধর্মঘটের ডাক দিয়েছেন DTC-র চালকরা। গোটা ঘটনার রিপোর্ট তলব করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।     

 

.