কংগ্রেস-প্রশান্ত কিশোর বিচ্ছেদের আশঙ্কা

প্রচার কৌশলী প্রশান্ত কিশোর কি তাহলে উত্তরপ্রদেশে কংগ্রেসের দায়িত্বে আর থাকছেন না? সোমবার প্রকাশিত একটি প্রতিবেদন এমন জল্পনাই উস্কে দিয়েছে। আর তাতেই আপাতত মশগুল দিল্লি ও পার্শ্ববর্তী উত্তরপ্রদেশের রাজনৈতিক মহল।

Updated By: Nov 15, 2016, 01:40 PM IST
কংগ্রেস-প্রশান্ত কিশোর বিচ্ছেদের আশঙ্কা

ওয়েব ডেস্ক: প্রচার কৌশলী প্রশান্ত কিশোর কি তাহলে উত্তরপ্রদেশে কংগ্রেসের দায়িত্বে আর থাকছেন না? সোমবার প্রকাশিত একটি প্রতিবেদন এমন জল্পনাই উস্কে দিয়েছে। আর তাতেই আপাতত মশগুল দিল্লি ও পার্শ্ববর্তী উত্তরপ্রদেশের রাজনৈতিক মহল।

ইকোনমিক টাইমসে প্রকাশিত খবর অনুসারে, উত্তরপ্রদেশ কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সঙ্গে মতোবিরোধের জেরেই কংগ্রেসের দায়িত্ব থেকে অব্যাহতি নিচ্ছেন পোর খাওয়া এই প্রচার বিশেষজ্ঞ। জানা যাচ্ছে, মুলায়ম সিং-এর সঙ্গে বারংবার সাক্ষাত করাই 'কাল হয়েছে' প্রশান্তের। কারণ, রাজ্য কংগ্রেসের অনেকেই মনে করছিলেন যে কিশোর হয়ত সমাজবাদী পার্টির জন্য কংগ্রেসের স্বার্থকে জলাঞ্জলি দিচ্ছিল।

আবার প্রশান্ত কিশোর শিবিরের সূত্র মারফত্ জানা যাচ্ছে যে প্রিয়াঙ্কা গান্ধী বঢঢ়া্কে উত্তরপ্রদেশে কংগ্রেসের মুখ না করাতেই চটেছেন প্রশান্ত। আর তাই নাকি হাত গুটিয়ে নিয়েছেন তিনি।

আরও পড়ুন- ‘টাকা বদলালেই আঙুলে কালি দেওয়া হবে’, বললেন অর্থসচিব শক্তিকান্ত দাস

এও শোনা যাচ্ছে যে, পঞ্জাবের আসন্ন নির্বাচনে কাজ করতে পারেন এককালে নরেন্দ্র মোদীর নির্বাচনী কাণ্ডারী প্রশান্ত।আর তাই তাঁর টিমের লোকজনও লক্ষনউ ছেড়ে দিল্লিতে চলে আসছেন।

যদিও কংগ্রেসের তরফ থেকে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি, প্রকাশ্যে কিছু বলেননি প্রশান্তও।

আরও পড়ুন- নোট নিয়ে দুর্ভোগ কাটাতে SBI-এর নয়া পদক্ষেপ

.