লোকসভার অধ্যক্ষকে ফুটবল উপহার তৃণমূল সাংসদ প্রসূনের

লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজনকে ফুটবল উপহার দিলেন তৃণমূল সাংসদ তথা ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক প্রসূন বন্দ্যোপাধ্যায়। হাওড়ার সাংসদ জানিয়েছেন যে, কলকাতায় ফিফার অনুর্দ্ধ সতেরো ফুটবল বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে, এই আনন্দেই তিনি এই উপহার দিলেন।

Updated By: Mar 29, 2017, 06:16 PM IST
লোকসভার অধ্যক্ষকে ফুটবল উপহার তৃণমূল সাংসদ প্রসূনের

ওয়েব ডেস্ক: লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজনকে ফুটবল উপহার দিলেন তৃণমূল সাংসদ তথা ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক প্রসূন বন্দ্যোপাধ্যায়। হাওড়ার সাংসদ জানিয়েছেন যে, কলকাতায় ফিফার অনুর্দ্ধ সতেরো ফুটবল বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে, এই আনন্দেই তিনি এই উপহার দিলেন।

এদিকে আজই, "আমি রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে নেই" বলে রাষ্ট্রপতি পদে তাঁকে ঘিরে যাবতীয় জল্পনা এক কথায় উড়িয়ে দিলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) প্রধান মোহন ভাগবত। সংঘচালক ভাগবতের কথায়, "সংবাদ মাধ্যমে একটা গুজব ছড়িয়েছে যে আমি রাষ্ট্রপতি হতে চাইছি। কিন্তু তা কোনদিনই হবে না। আমি কেবল আরএসএসের জন্যই নিবেদিত প্রাণ। সংঘে প্রবেশের আগে আমি নিজে হাতেই সমস্ত দুয়ার বন্ধ করে দিয়ে এসেছি। এই গুজব গুজবই থাকবে..."। (আরও পড়ুন- 'কেরোসিন বাস'-এর দাপটে ভয়াবহ দূষণের শিকার আসানসোল শিল্পাঞ্চল)

.