প্রতীক-অ্যমি রোম্যান্স: রিল থেকে রিয়াল লাইফে?

প্রতীক-অ্যমি রোম্যান্স: রিল থেকে রিয়াল লাইফে?

প্রতীক-অ্যমি রোম্যান্স: রিল থেকে রিয়াল লাইফে?সক্কলের বন্ধু পিন্টো মানে প্রতীক বব্বর এবার প্রেমে মজেছেন। অ্যমি জ্যাকসনের প্রেমে পড়ে তিনি এতটাই হাবুডুবু খাচ্ছেন যে সবাই তাঁকে বলছে দিওয়ানা। তবে এই মুহূর্তে রিয়্যাল নয়, রিল লাইফেই তাঁকে রোমান্স করতে দেখা যাবে, গৌতম বাসুদেব মেনন পরিচালিত রোমান্টিক ছবি `এক দিওয়ানা থা`-তে। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন অস্কার বিজয়ী এ আর রহমান।

বলিউডে সুন্দরীদের তালিকায় নতুন সংযোজন অ্যমি জ্যাকশন। `এক দিওয়ানা থা` দিয়েই প্রথমবার বলিউডে পা রাখছেন তিনি। অন্যদিকে প্রথমবার প্রতীককে সোলো হিরো রূপে দেখবেন দর্শক। `জানে তু ইয়া জানে না` ছবিতে সহ অভিনেতা হিসেবে বলি-কেরিয়ারের শুরুতেই দর্শকদের মন জয় করেছিলেন তিনি। `এক দিওয়ানা থা` ছবির শুটিংয়ের সময় থেকেই তাঁর সঙ্গে অ্যামির প্রেমের গল্প রটেছে `টিনসেল টাউনে`।

এই বিষয়ে ছবির নায়িকার প্রতিক্রিয়া, "প্রতীক আমার খুব ভালো বন্ধু। আমরা একসঙ্গে পাঁচ মাস ছবির শুটিং করেছি। ছবির এত সুন্দর সব রোম্যান্টিক গানে কেমিস্ট্রি তো খুবই জরুরী।"

প্রতীক জানালেন, "অ্যামির মত সুন্দরী মেয়ের সঙ্গে নাম জড়ালে তো ভালই লাগে। কিন্তু সত্যি বলতে তেমন কিছুই নেই। আমরা ভালো বন্ধু"। অ্যামি মনে করেন না কেরিয়ারে সাফল্য পাওয়ার জন্য তাঁকে কোনও জল্পনার সহায়তা নিতে হবে। প্রতীক এই ব্যাপারে সহমত। নিজের অভিনয় দক্ষতার জোড়েই দর্শকের মন জয় করতে পারবেন বলেই তাঁর বিশ্বাস।

First Published: Sunday, February 05, 2012, 22:32


comments powered by Disqus