উত্তরপ্রদেশে মোদী বহিরাগত, বললেন প্রিয়াঙ্কা

Last Updated: Friday, February 17, 2017 - 23:14
উত্তরপ্রদেশে মোদী বহিরাগত, বললেন প্রিয়াঙ্কা

ওয়েব ডেস্ক: মোদীকে বহিরাগত তকমা দিয়ে উত্তরপ্রদেশে প্রচার শুরু করে দিলেন প্রিয়াঙ্কা বঢ়রা। রায়বরেলির সভায় রাহুলের সঙ্গে এক মঞ্চে দেখা গেল তাঁকে। প্রচারের প্রথম দিনই কৌশলে মহিলা তাসও খেললেন প্রিয়াঙ্কা।

ইন্দিরা-সোনিয়ার রায়বরেলি। সেখান থেকেই উত্তরপ্রদেশে ভোটের প্রচার শুরু করলেন প্রিয়াঙ্কা। চতুর্থ এবং পঞ্চম দফায় রায়বরেলি এবং আমেঠিতে ভোট। তাঁর আগে এক মঞ্চে ভাই-বোন। অন্দরের খবর, অখিলেশকে প্রিয়াঙ্কার ফোনেই জোটের সিদ্ধান্তে চূড়ান্ত সিলমোহর পড়ে। আর সেই সূত্রেই এ বার প্রচারে অখিলেশ ভাইয়ার জন্যও ভোট চাইছেন প্রিয়াঙ্কা।

উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে কাউকে তুলে ধরেনি বিজেপি। নরেন্দ্র মোদীই দলের মুখ। মোদীর বিরুদ্ধে লড়াইয়ে বিহারের ভোটে নীতীশ কুমারের ইস্যু ছিল, বাহারি বনাম বিহারি। উত্তরপ্রদেশে সেই কৌশলই নিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে মহিলা ভোটারদের মন জয়ের কৌশল। (আরও পড়ুন- নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে, দাবি অখিলেশের)

জনসভায় রায়বরেলির জন্য উন্নয়নের ঢালাও প্রতিশ্রুতি দেন রাহুল। নরেন্দ্র মোদীকে বিজয় মালিয়ার বন্ধু আর গরিবের শত্রু তকমা দেওয়ার চেষ্টা করেন তিনি। অভিযোগ করেন প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ মোদী।

শেষ দু-দফা ভোটের আগে প্রিয়াঙ্কা, আমেঠি-রায়বরেলির বাইরেও বেরোতে পারেন বলে খবর। কাজের কাজ হবে কিনা তার উত্তর পেতে অপেক্ষা এগারোই মার্চের।



First Published: Friday, February 17, 2017 - 23:12
comments powered by Disqus