'সেক্সিস্ট' মন্তব্যে প্রিয়াঙ্কার 'রাজনৈতিক' প্রতিক্রিয়া

জবাব দিলেন প্রিয়াঙ্কা। বিজেপি নেতা তথা উত্তরপ্রদেশ বিজেপির প্রাক্তন সভাপতি বিনয় কাটিহারের করা 'সেক্সিস্ট' মন্তব্য সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে বললেন, "তিনি ভারতীয় সমাজে নারীদের প্রতি বিজেপির যা মনোভাব তাই ব্যাক্ত করেছেন।"

Updated By: Jan 25, 2017, 05:07 PM IST
'সেক্সিস্ট' মন্তব্যে প্রিয়াঙ্কার 'রাজনৈতিক' প্রতিক্রিয়া

ওয়েব ডেস্ক: জবাব দিলেন প্রিয়াঙ্কা। বিজেপি নেতা তথা উত্তরপ্রদেশ বিজেপির প্রাক্তন সভাপতি বিনয় কাটিহারের করা 'সেক্সিস্ট' মন্তব্য সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে বললেন, "তিনি ভারতীয় সমাজে নারীদের প্রতি বিজেপির যা মনোভাব তাই ব্যাক্ত করেছেন।"

প্রিয়াঙ্কার এই প্রতিক্রিয়াকে বিশেষ গুরুত্ব দিচ্ছে রাজনৈতিক বিশ্লেষকরা। কারণ হিসাবে অনেকেই মনে করছেন, আজ কাটিহারকে জবাব দিতে গিয়ে কার্যত তিনি যেভাবে দল বিজেপিকেও যুক্ত করে নিয়েছেন এবং তারপর কার্যত একহাত নিয়েছেন, সেটা তাঁর প্রত্যক্ষ রাজনীতিতে পদার্পণের চিহ্ন।

উল্লেখ্য, আজ সকালের দিকে সংবাদ সংস্থা এএনআই-কে কাটিহার বলেছেন যে, কংগ্রেসের স্টার প্রচারক হিসাবে যার নাম করা হচ্ছে তিনি ততটাও সুন্দরী নন যতটা বলা হচ্ছে। তাঁর কথায়, "বিজেপির কাছে প্রিয়াঙ্কার চেয়েও সুন্দরী মুখ রয়েছে"। কিন্তু তাঁর এই মন্তব্য নিয়ে বিতর্ক সৃষ্টি হলেও কাটিহার দুঃখ প্রকাশ করতে চাননি।

আরও পড়ুন- নির্বাচনে জিতে মানুষের সেবা করতে চান ৯৫ বছরের প্রার্থী!

প্রসঙ্গত, এবারের উত্তরপ্রদেশ নির্বাচনে অখিলেশের সমাজবাজী পার্টির সঙ্গে কংগ্রেসের জোট নির্মানে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন প্রিয়াঙ্কা, এমনটাই শোনা যাচ্ছে রাজনৈতিক মহলে। একদিন নিজে কখনই সক্রিয় রাজনীতিতে অংশ নেননি প্রিয়াঙ্কা। ভোটের আগে তাঁকে দেখা যেত কেবল মা ও দাদার নির্বাচনী কেন্দ্র তথা রায়বেরিলি ও আমেঠিতে প্রচার করতে। তবে এবারের উত্তর প্রদেশ নির্বাচনে প্রিয়াঙ্কা 'বৃহত্তর পরিসরে' দেখা যাওয়ার সম্ভবনা তৈরি হয়েছে বলে খবর।

আরো পড়ুন- নোট বাতিল ইস্যুকে জিইয়ে রাখতে সচেষ্ট সাইকেল জয়ী অখিলেশ

বিনয় কাটিহারের এই মন্তব্যের সমালোচনায় মুখ খুলেছেন কংগ্রেস নেতা রণদীপ সিং সুরযেওয়ালাও। তাঁরও দাবি, "নারীদের প্রতি এটাই বিজেপির মনোভাব। প্রধানমন্ত্রীর এজন্য ক্ষমা চাওয়া উচিত"।

.