পুজোর আনন্দে সামিল বিগ বি থেকে রানি-তনুজারা

Last Updated: Sunday, October 21, 2012 - 17:03

মুম্বইয়ে মহাসপ্তমীর অঞ্জলি দিলেন অমিতাভ বচ্চন। আজ সকালে মুম্বইয়ের ডিএন নগরের দুর্গোত্সবে যান বলিউডের শাহেনশা। সঙ্গে ছিলেন স্ত্রী জয়া বচ্চন। বচ্চন দম্পতির সঙ্গেই ডিএন নগরের পুজোয় অঞ্জলি দেন বাঙালি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মণ্ডপে খুবই অল্প সময় কাটিয়ে ফিরে যান বিগ বি।
পুজোর আনন্দে মেতে উঠেছেন টিনসেল টাউনের প্রবাসী বাঙালিরা। প্রতি বছরের মতো এবারও মুম্বইয়ের লোখণ্ডওয়ালায় দুর্গাপুজো করছেন গায়ক অভিজিত।  ছিয়ানব্বই সাল থেকে শুরু হওয়া এই পুজোয়  প্রতিবছরই বেড়েছে প্রবাসী বাঙালিদের ভিড়। পুজো দেখতে আসেন সেলিব্রিটি থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারাও।  অভিজিতের পুজোর অন্যতম বৈশিষ্ট্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এবার নিজের নাচের ট্রুপ নিয়ে হাজির ডোনা গাঙ্গুলি। মুখার্জি বাড়ির পুজোও প্রবাসী বাঙালিদের অন্যতম আকর্ষণ। এবার শহরের একটি নামী পাঁচতারা হোটেলে পুজোর আয়োজন হয়েছে। মহাষষ্ঠীর সন্ধ্যায় পুজোয় হাজির হন কাজল।
মুম্বইয়ের নর্থ বম্বে অ্যাসোসিয়েশনের পুজো বেশি পরিচিত রানি মুখার্জির বাড়ির পুজো হিসেবে। সেই পুজোয় সপ্তমীর সকাল থেকেই হাজির পরিবারের আরেক মেয়ে কাজল। অঞ্জলির ব্যস্ততার ফাঁকেই কাজল কথা বললেন সংবাদমাধ্যমের সঙ্গে।  
উন্মাদনা ও জাঁকজমকে অনেক এগিয়ে কলকাতার পুজো। তবু, পুজোর চারটি দিন শ্বশুরবাড়িতেই কাটাতে পছন্দ করেন অভিনেত্রী তনুজা। নর্থ বম্বে অ্যাসোসিয়েশনের পারিবারিক দুর্গোত্সবে আজ ছোটো মেয়ে তানিশাকে সঙ্গে নিয়ে হাজির হন তিনি। 



First Published: Sunday, October 21, 2012 - 17:03


comments powered by Disqus