ভুল্লারের ক্ষমার আর্জি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে বাদল

খালিস্তানী জঙ্গি দেবেন্দ্রপাল সিং-এর ক্ষমার আর্জি জানিয়ে পঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল এবং উপমুখ্যমন্ত্রী সুখবীর সিং বাদল আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। ক্ষাতের পর প্রকাশ সিং বাদল সাংবাদিকদের বলেন, "ভুল্লারের ক্ষমার আর্জির যেন মঞ্জুর হয় তার উপায় বার করতে আমরা প্রধানমন্ত্রীকে আর্জি জানিয়েছি।"

Updated: Apr 15, 2013, 05:49 PM IST

খালিস্তানী জঙ্গি দেবেন্দ্রপাল সিং-এর ক্ষমার আর্জি জানিয়ে পঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল এবং উপমুখ্যমন্ত্রী সুখবীর সিং বাদল আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।
সাক্ষাতের পর প্রকাশ সিং বাদল সাংবাদিকদের বলেন, "ভুল্লারের ক্ষমার আর্জির যেন মঞ্জুর হয় তার উপায় বার করতে আমরা প্রধানমন্ত্রীকে আর্জি জানিয়েছি।"
বাদল আরও বলেন তিনি তাঁর রাজ্যে শান্তি ও সম্প্রীতি রক্ষা করতে উদ্যোগী। তাঁর বক্তব্য ভুল্লারের মৃত্যুদণ্ড পঞ্জাবে `ভুল বার্তা` দেবে।
সুপ্রিম কোর্টে ভুল্লারের প্রাণভিক্ষার আবেদন খারিজ হয়ে যাওয়ার পরেই পঞ্জাবে বিক্ষোভ শুরু হয়। কেন্দ্রীয় সরকার তিহাড় জেলের মধ্যে গোপনে ভুল্লারকে ফাঁসি দিতে পারে বলে খবর ছড়ায়। ভুল্লারের প্রাণরক্ষায় প্রয়োজনীয় ভূমিকা নিতে শিরোমণি গুরুদ্বার প্রবন্ধক কমিটিকে নির্দেশ দেয় শিখ সমাজের নিয়ামক প্রতিষ্ঠান অকাল তখত।