রাজের সুরে গলা মেলালেন "মস্ত-মস্ত`` রবিনা

রাজের সুরে গলা মেলালেন "মস্ত-মস্ত`` রবিনা

রাজের সুরে গলা মেলালেন এমএনএস প্রধান রাজ ঠাকরের সমর্থনে এবার ময়দানে অবতীর্ণ হলেন বলিউডের "মস্ত-মস্ত`` নায়িকা রবিনা ট্যান্ডন। কিছুদিন আগে পাকিস্তানি প্রতিযোগীদের ভারতীয় টেলিভিশন শো এবং সিনেমাতে অংশগ্রহণ করা নিয়ে তীব্র বিদ্বেষ মূলক মন্তব্য করেন রাজ। মঙ্গলবার একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রবিনা খোলা গলায় রাজের সমর্থন করলেন। বলিউডি তারকারা বেশিরভাগ ক্ষেত্রে সচেতন ভাবেই রাজনীতির সঙ্গে দূরত্ব বজায় রেখে চলেন। রবিনা `টিনসেল টাউনের` সেই চিরাচরিত ধারার উল্টো পথে হেঁটে মুখ খুললেন এমএনএস সুপ্রিমোর পক্ষে।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে `সুর-ক্ষেত্র` নামক একটি গানের প্রতিযোগিতায় কিংবদন্তী শিল্পী আশা ভোঁসলের বিচারক হিসাবে যোগদানের তীব্র সমালোচনা করে খবরের শিরোনামে আসেন রাজ। আগামী ৭ সেপ্টেম্বর থেকে অনুষ্ঠানটি সম্প্রচারিত হওয়ার কথা। সীমান্তের এপার-ওপারের প্রতিযোগী আর বিচারকদের নিয়ে এই প্রতিযোগিতাকে `ব্যান` করে দেওয়ার দাবিও করেন তিনি।

ঠাকরের এই বিতর্কিত মন্তব্যে তাঁর মতামত জানতে চাওয়া হলে সবাইকে অবাক করে দিয়ে প্রসঙ্গ না এড়িয়ে রবিনা বলেন," সেভাবে দেখতে গেলে রাজ ঠাকরে মোটেও ভুল কিছু বলেননি। পাকিস্তান থেকে যে সব `কমেডিয়ান`রা এ দেশে এসে নাম কামান, তাঁরাই আবার দেশে ফিরে গিয়ে আমাদের নামে যা নয় তাই বলেন। যারা কাসভের মতন সন্ত্রাসবাদীদের এ দেশে পাঠায়, ভুয়ো এসএমএসে আতঙ্ক ছড়ায় তাদের প্রতি বন্ধুত্বের হাত বাড়ানো, বা সংস্কৃতির আদান প্রদানের চেষ্টা অর্থহীন।``

নব্বইয়ের দশকের বহু যুবকের হৃদয়ে আগুন জালানো রবিনা বেশ কিছুদিন ধরেই বি-টাউনের চাকচিক্যের চৌহদ্দির বাইরে। হিন্দি সিনেমা জগতের প্রাক্তন এই `ডিভা` তাৎক্ষণিক সস্তা জনপ্রিয়তার সন্ধানে পাকিস্তান বিরোধী জাতীয়তাবাদী ভাবমূর্তি তৈরির চেষ্টা করছেন কি না, তা নিয়ে জোর ফিসফাস চলছে এখন টিনসেল টাউনে। অবশ্য, এই মন্তব্যে রবিনার ঝিমিয়ে পড়া `ইউসিপি`র পালে বিন্দু মাত্র হাওয়া লাগবে কিনা তার উত্তর একমাত্র সময়ই দিতে পারে।



First Published: Tuesday, September 04, 2012, 22:18


comments powered by Disqus