দিল্লিতে নির্বাচনের জন্য প্রস্তুত বিজেপি

দিল্লির বিধানসভা নির্বাচনের জন্য তৈরি বিজেপি। রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে বেরিয়ে একথা জানিয়ে দিলেন দিল্লি বিজেপি সভাপতি সতীশ উপাধ্যায়। তবে সরকার গড়া নিয়ে সরাসরি কিছু বলতে চাননি। আজ সকালেই রাজনাথ সিংয়ের বাড়িতে যান দিল্লি বিজেপির সভাপতি। দিল্লির নির্বাচনের নিয়ে কথা হয়েছে দুজনের মধ্যে। দিল্লির ৭০টি আসনের জন্য লড়াইতে তারা প্রস্তুত বলে জানিয়েছেন দিল্লি বিজেপি সভাপতি।

Updated By: Jul 20, 2014, 08:28 PM IST
দিল্লিতে নির্বাচনের জন্য প্রস্তুত বিজেপি

নয়াদিল্লি: দিল্লির বিধানসভা নির্বাচনের জন্য তৈরি বিজেপি। রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে বেরিয়ে একথা জানিয়ে দিলেন দিল্লি বিজেপি সভাপতি সতীশ উপাধ্যায়। তবে সরকার গড়া নিয়ে সরাসরি কিছু বলতে চাননি। আজ সকালেই রাজনাথ সিংয়ের বাড়িতে যান দিল্লি বিজেপির সভাপতি। দিল্লির নির্বাচনের নিয়ে কথা হয়েছে দুজনের মধ্যে। দিল্লির ৭০টি আসনের জন্য লড়াইতে তারা প্রস্তুত বলে জানিয়েছেন দিল্লি বিজেপি সভাপতি।

এদিন রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে দিল্লির বিধানসভার বর্তমান হিসাব দেন বিজেপি  রাজ্য সভাপতি। সরকার গঠন করতে কোনও সব রকম লড়াইয়ের জন্য তাঁড়া প্রস্তুত বলে রাজনাথকে জানিয়েছেন তিনি। দীর্ঘ এক ঘণ্টা চলা বৈঠকের পর উপাধ্যায় সাংবাদিকদের জানান, ""সরকার গঠনের কোনও প্রাস্তাব এখনও পর্যন্ত আসেনি। সাংবিধানিক নিয়ম মেনে সরকার গঠন করা হবে।'' কোনও প্রস্তাব এলে বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করা হবে বলে জানিয়েছেন তিনি।

তবে কীভাবে প্রয়োজনীয় ৫ জন বিধায়কের সমর্থন জোগার করবে বিজেপি। সেবিষয়ে দলই কোনও সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন উপাধ্যায়।

 

.