র‍্যাগিংয়ের কথা কলেজকে জানিয়ে প্রহৃত প্রথম বর্ষের ছাত্র, গ্রেফতার ৫

RAGGING-এর কথা কলেজকে জানানোর প্রতিশোধ নিতে ছাত্রকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মার। পূর্ব মেদিনীপুরের হলদিয়ার সিপেট কলেজের ঘটনা। অভিযোগ, কলেজের প্রথম বর্ষের ছাত্র বিহারের বাসিন্দা অঙ্কিত কুমারকে দীর্ঘদিন থেকেই RAGGING করতেন কলেজের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের কিছু ছাত্র। অত্যাচার সহ্য করতে না পেরে শেষপর্যন্ত বিষয়টি কলেজ কর্তৃপক্ষ ও দিল্লির RAGGING সেল এ অভিযোগ জানান। অঙ্কিতের অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড করা হয় পাঁচ সিনিয়র ছাত্রকে। এরপরই প্রতিশোধ নিতে গতকাল হস্টেল থেকে কলেজ যাওয়ার সময় অঙ্কিতকে অপহরণ করেন অভিযুক্তরা। কিছু ছাত্রের  থেকে বিষয়টি জানার পর স্থানীয় ভবানীপুর থানার দ্বারস্থ হয় কলেজ কর্তৃপক্ষ।

Updated By: Dec 5, 2015, 02:56 PM IST
র‍্যাগিংয়ের কথা কলেজকে জানিয়ে প্রহৃত প্রথম বর্ষের ছাত্র, গ্রেফতার ৫

ওয়েব ডেস্ক: RAGGING-এর কথা কলেজকে জানানোর প্রতিশোধ নিতে ছাত্রকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মার। পূর্ব মেদিনীপুরের হলদিয়ার সিপেট কলেজের ঘটনা। অভিযোগ, কলেজের প্রথম বর্ষের ছাত্র বিহারের বাসিন্দা অঙ্কিত কুমারকে দীর্ঘদিন থেকেই RAGGING করতেন কলেজের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের কিছু ছাত্র। অত্যাচার সহ্য করতে না পেরে শেষপর্যন্ত বিষয়টি কলেজ কর্তৃপক্ষ ও দিল্লির RAGGING সেল এ অভিযোগ জানান। অঙ্কিতের অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড করা হয় পাঁচ সিনিয়র ছাত্রকে। এরপরই প্রতিশোধ নিতে গতকাল হস্টেল থেকে কলেজ যাওয়ার সময় অঙ্কিতকে অপহরণ করেন অভিযুক্তরা। কিছু ছাত্রের  থেকে বিষয়টি জানার পর স্থানীয় ভবানীপুর থানার দ্বারস্থ হয় কলেজ কর্তৃপক্ষ।

অঙ্কিতের খোঁজে শুরু হয় তল্লাসি। রাত দশটা নাগাদ কোলাঘাটের মেচেদা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অঙ্কিতকে। প্রাথমিক চিকিত্‍সার জন্য প্রথমে মেচেদার একটি নার্সিংহোমে পরে হলদিয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় অঙ্কিতকে। অঙ্কিতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত পাঁচ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিস।

.