অজ্ঞাতবাস থেকে ফিরে চাঙ্গা রাহুল গান্ধী শুনলেন কৃষকদের কথা

অজ্ঞাতবাস থেকে ফেরার পর আজ প্রথম প্রকাশ্য আলাপচারিতায় দেখা গেল রাহুল গান্ধীকে। আগামিকাল রামলীলা ময়দানে কংগ্রেসের কিষাণ সভায় প্রধান বক্তা তিনিই। তার আগে আজ নিজের বাড়িতে কৃষক সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে দেখা করলেন রাহুল। উত্তরপ্রদেশ, রাজস্থান, হরিয়ানা, পঞ্জাবের কৃষকরা এসেছিলেন তাঁর দিল্লির বাড়িতে।

Updated By: Apr 18, 2015, 02:14 PM IST
অজ্ঞাতবাস থেকে ফিরে চাঙ্গা রাহুল গান্ধী শুনলেন কৃষকদের কথা

ওয়েব ডেস্ক: অজ্ঞাতবাস থেকে ফেরার পর আজ প্রথম প্রকাশ্য আলাপচারিতায় দেখা গেল রাহুল গান্ধীকে। আগামিকাল রামলীলা ময়দানে কংগ্রেসের কিষাণ সভায় প্রধান বক্তা তিনিই। তার আগে আজ নিজের বাড়িতে কৃষক সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে দেখা করলেন রাহুল। উত্তরপ্রদেশ, রাজস্থান, হরিয়ানা, পঞ্জাবের কৃষকরা এসেছিলেন তাঁর দিল্লির বাড়িতে।

কেন্দ্রীয় সরকারের জমি বিল, অতিবৃষ্টিতে ফসলের ক্ষতি নিয়ে তাঁদের মতামত শোনেন কংগ্রেস সহ-সভাপতি। জমি বিলের বিরুদ্ধে কাল রামলীলার সভায় রাহুল কী বলেন, কী ভাবে আক্রমণ করেন মোদী সরকারকে। এখন সেই দিকেই নজর রয়েছে গোটা দেশের।  

গত বৃহস্পতিবার অজ্ঞাতবাস শেষে দেশে ফেরেন রাহুল। গত ২৩ ফেব্রুয়ারি সংসদের বাজেট পেশের পর থেকেই আর দেখা মেলেনি রাহুলের। তাঁর হঠাত্‍ উধাও হয়ে যাওয়া নিয়ে শুরু হয় নানা জল্পনা।

.