পোষ্য বন্ডের কামড়ে রাজ ঠাকরের স্ত্রীর মুখে ৬৫টি সেলাই

পোষ্য বন্ডের কামড়ে ৬৫টি সেলাই হল রাজ ঠাকরের স্ত্রী শর্মিলা ঠাকরের মুখে। মুম্বইয়ের দাদারে নিজের বাসগৃহ কৃষ্ণা কুঞ্জেই নিজের পোষ্যর আছে আক্রান্ত হলেন ঠাকরে পরিবারের মালকিন। বাড়িতেই রাজ ঠাকরে যখন সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছিলেন, তখনই বন্ডের অতর্কিত হামলায় আক্রান্ত হন শর্মিলা। আপাতত তিনি হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সেখানকার চিকিৎসক অনিল তিবরেওয়ালা জানিয়েছেন, মুখ থেকে কুকুরের দাঁতের দাগ তুলতে  শর্মিলার প্লাস্টিক সার্জারি করা হবে।      

Updated By: Aug 19, 2015, 07:25 PM IST
পোষ্য বন্ডের কামড়ে রাজ ঠাকরের স্ত্রীর মুখে ৬৫টি সেলাই

মুম্বই: পোষ্য বন্ডের কামড়ে ৬৫টি সেলাই হল রাজ ঠাকরের স্ত্রী শর্মিলা ঠাকরের মুখে। মুম্বইয়ের দাদারে নিজের বাসগৃহ কৃষ্ণা কুঞ্জেই নিজের পোষ্যর আছে আক্রান্ত হলেন ঠাকরে পরিবারের মালকিন। বাড়িতেই রাজ ঠাকরে যখন সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছিলেন, তখনই বন্ডের অতর্কিত হামলায় আক্রান্ত হন শর্মিলা। আপাতত তিনি হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সেখানকার চিকিৎসক অনিল তিবরেওয়ালা জানিয়েছেন, মুখ থেকে কুকুরের দাঁতের দাগ তুলতে  শর্মিলার প্লাস্টিক সার্জারি করা হবে।      

 'আদরে আদরে বাঁদর হয়েছে', এই প্রাচীন প্রবাদ আমাদের সবারই জানা। কিন্তু আদর পেয়ে বাঁদরামিটা ঠিক কেমন হয়, তা আমাদের অনেকেরই অজানা। তবে রাজ ঠাকরের বাড়ির ঘটনায় বাঁদরামি পরিবারের সবাই। বাড়ির সবথেকে প্রিয় এবং সবার পছন্দেরই ছিল পোষ্য গ্রেট ডেন। যার নাম বন্ড। বন্ড ছাড়াও রাজ ঠাকরের বাড়িতে আরও একটি পোষ্য রয়েছে, যার নাম জেমস। হঠাৎ বন্ডের এমন উগ্র আচরণে ভয় পেয়েছে গোটা ঠাকরে পরিবার।  

 

.