গরু পাচার করলে মরতে হবে, হুমকি রাজস্থানের বিজেপি বিধায়কের

আলোয়ারের ‌যাদব নগরে একটি গরু বোঝাই ট্রাককে আটক করে গ্রামবাসীরা। ট্রাকে থাকা তিন জনের মধ্যে ২ জন পালিয়ে ‌যেতে পারলেও ১ জনকে বেধড়ক মারধর করে গো-রক্ষকরা

Updated By: Dec 25, 2017, 04:10 PM IST
গরু পাচার করলে মরতে হবে, হুমকি রাজস্থানের বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: স্বঘোষিত গো-রক্ষকদের বিরুদ্ধে সরব হয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী। তবুও দমবার পাত্র নয় বিজেপি শাসিত রাজস্থানের গো-রক্ষকরা। এবার তাদের কাজকে সমর্থন করলেন সে রাজ্য়ের বিজেপি বিধায়ক স্বযং। তাঁর সাফ হুমকি, কেউ গরু পাচার করলে তাকে মরতে হবে।

রাজস্থানের আলোয়ারে গরু পাচারকারী সন্দেহে মারধরের একাধিক ঘটনা ঘটেছে। এমনকি কয়েক মাস আগেই পেহলু খান নামে এক দুধ ব্যবসায়ীকে পিটিয়ে মারে গো-রক্ষকরা। গত শনিবারেও ঘটেছে একই রকম ঘটনা।

শনিবার আলোয়ারের ‌যাদব নগরে একটি গরু বোঝাই ট্রাককে আটক করে গ্রামবাসীরা। ট্রাকে থাকা তিন জনের মধ্যে ২ জন পালিয়ে ‌যেতে পারলেও ১ জনকে বেধড়ক মারধর করে গো-রক্ষকরা। তার অবস্থা আশঙ্কাজনক। পুলিস এসে জাকির খান নামে ওই আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গোটা ঘটনার প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিজেপি বিধায়ক জ্ঞাণদেব আহুজা সংবাদ মাধ্যমে বলেন, ‌যারা গরু পাচার করবে বা গো হত্যা করবে তাদের মরতে হবে। পাশাপাশি তিনি আরও বলেন, জাকির খানকে কেউ মারেনি। জনতার তাড়া খেয়ে তাদের ট্রাকটি উল্টে ‌যায়। তাতেই জাকির আহত হয়েছে। এ বিষয়ে আমি পুলিসের কাছ থেকে বিস্তারিত জেনেছি।

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা পার্থ মুখোপাধ্যায়

.