নিজের মেয়েকে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত রাজস্থানের মুখ্যসচিব

নিজের মেয়েকে শ্লীলতাহানি ও যৌন হেনস্তার অভিযোগ উঠল রাজস্থানের মুখ্যসচিব ওম প্রকাশ মিনার বিরুদ্ধে। অভিযোগ এনেছেন মুখ্যসচিবের স্ত্রী তথা প্রবীন আইআরএস (ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস) অফিসার গীতা সিংদেও।

Updated By: Sep 12, 2016, 01:29 PM IST
নিজের মেয়েকে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত রাজস্থানের মুখ্যসচিব

ওয়েব ডেস্ক: নিজের মেয়েকে শ্লীলতাহানি ও যৌন হেনস্তার অভিযোগ উঠল রাজস্থানের মুখ্যসচিব ওম প্রকাশ মিনার বিরুদ্ধে। অভিযোগ এনেছেন মুখ্যসচিবের স্ত্রী তথা প্রবীন আইআরএস (ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস) অফিসার গীতা সিংদেও।

গীতার অভিযোগ, তাঁর মেয়েকে ১৩ বছর বয়সে নিজের বাবার হাতে যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়। গীতার কথা অনুযায়ী, তাঁর মেয়ে নিজের অভিযোগ সংবলিত একটি লিখিত বিবৃতি মহামান্য হাইকোর্টে জমা দিয়েছে এবং তিনি নিজেও তাঁর আইনজীবির সঙ্গে পরামর্শ করে এবিষয়ে একটি স্বতন্ত্র মামলা দায়ের করবেন বলে ঠিক করেছেন।

আরও পড়ুন- আপ বিধায়কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

তাঁর মেয়ের প্রতি যে 'অবিচার' হয়েছে তার বিশদ বর্ণনা দিয়ে গীতা সিংদেও একটি চিঠি পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর দফতরে এবং সেই চিঠিতে তিনি গোটা বিষয়টিতে প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে তদন্ত দাবি করেছেন বলে জানা যাচ্ছে। এদিকে, বিগত দু'বছর ধরে মিনা ও তাঁর স্ত্রী গীতা আলাদা থাকছিলেন এবং অতীতে গীতা তাঁর স্বামীর বিরুদ্ধে পারিবারিক হিংসা ও নৃশংসতার অভিযোগ এনে মামলা দায়ের করেছিলেন। এর পাশাপাশি মিনা ও গীতার মেয়ে তার বাবার কাছ থেকে 'খোরপোশ' চেয়েও একটি মামলা করেছিল।

এদিন গীতা সিংদেও জানিয়েছেন, "আমাদের মামলাগুলো আদালতে বিচারাধীন। আমি ও আমার মেয়ে এতদিন যৌন হেনস্থার ব্যাপারে চুপ করে ছিলাম, কিন্তু এখন আমার স্বামীর দিক থেকে চাপ আসায় বাধ্য হয়ে এই বিষয়টি সামনে আনলাম।" রাজস্থানের মুখ্যসচিবের স্ত্রীর আরও অভিযোগ, "মিনা অত্যন্ত প্রভাবশালী হওয়ায়, পুলিস ওঁর বিরুদ্ধে কোনও রকম তদন্ত করছে না।" তবে, এইসব অভিযোগ সম্পর্কে অভিযুক্ত মুখ্যসচিব ওম প্রকাশ মিনার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি কারণ, তাঁকে পাওয়া যায়নি।

আরও পড়ুন- সেনা জঙ্গি সংঘর্ষে ফের অশান্ত কাশ্মীর

.