'এতদিনে বিচার পেলাম', রায় শুনে কান্নায় ভেঙে পড়েন তলোয়ার দম্পতি

Last Updated: Thursday, October 12, 2017 - 19:03
'এতদিনে বিচার পেলাম', রায় শুনে কান্নায় ভেঙে পড়েন তলোয়ার দম্পতি

ওয়েব ডেস্ক : চোখের জল বাঁধল না। ১০ বছর পর নিজের মেয়েকে খুনের অভিযোগ থেকে মুক্তি। রায় শুনে চোখের জল বাঁধ মানল না তলোয়ার দম্পতির।

দানসা জেলের সুপারিনটেনডেন্ট ডিআর মৌর্য জানিয়েছেন, আদালত রায় ঘোষণার সময় নিজেদের সেলেই ছিলেন তলোয়ার দম্পতি। তিনিই তলোয়ার দম্পতিকে গিয়ে আদালতের রায় জানান। জানান, আরুষি হত্যা মামলায় আদালত তলোয়ার দম্পতিকে 'নির্দোষ' বলে ঘোষণা করেছে। নিজের মেয়েকে খুনের অভিযোগ থেকে মুক্তি দিয়েছে আদালত। সুপারিনটেনডেন্ট মৌর্যের মুখ থেকে একথা শোনার পরই তাঁকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন রাজেশ তলোয়ার। বলেন, "এতদিনে বিচার পেলাম।" মুখে কিছু না বললেও কান্নায় ভেঙে পড়েন নূপুর তলোয়ারও।

২০০৮ সালে খুন হয় আরুষি তলোয়ার। নিজের ঘরেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় আরুষির মৃতদেহ। দুদিন পর ফ্ল্যাটের ছাদ থেকে উদ্ধার হয় চাকর হেমরাজের দেহ। জোড়া খুনের বীভত্সতায় চমকে ওঠে সারা দেশ। মেয়ে ও  চাকরকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ারকে। ২০১৩ সালে বিশেষ সিবিআই আদালত যাবজ্জীবন সাজা শোনায় তলোয়ার দম্পতিকে। নিম্ন আদালতের সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এলাহাবাদ হাইকোর্টে পাল্টা আবেদন করেছিলেন তলোয়ার দম্পতি।

আরও পড়ুন, আরুষি হত্যা মামলায় নির্দোষ তলোয়ার দম্পতি, জানাল আদালত



First Published: Thursday, October 12, 2017 - 18:56
comments powered by Disqus