রজনীকান্ত অশিক্ষিত, রাজনীতিতে না এসে সিনেমা করাই ভাল : সুব্রহ্মণ্যম স্বামী

রজনীকান্ত 'অশিক্ষিত' তাই তাঁর রাজনীতিতে আসা উচিত নয়, বললেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। স্বামী আরও বললেন, "তাঁর সংবিধান, মৌলিক অধিকার ইত্যাদি সম্পর্কে কোনও ধারণাই নেই। তাই তিনি যতদিন ডায়লগ উচ্চারণ করতে পারবেন ততদিন যেন তিনি মন দিয়ে সিনেমাই করেন"।

Updated By: May 23, 2017, 02:30 PM IST
রজনীকান্ত অশিক্ষিত, রাজনীতিতে না এসে সিনেমা করাই ভাল : সুব্রহ্মণ্যম স্বামী

ওয়েব ডেস্ক: রজনীকান্ত 'অশিক্ষিত' তাই তাঁর রাজনীতিতে আসা উচিত নয়, বললেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। স্বামী আরও বললেন, "তাঁর সংবিধান, মৌলিক অধিকার ইত্যাদি সম্পর্কে কোনও ধারণাই নেই। তাই তিনি যতদিন ডায়লগ উচ্চারণ করতে পারবেন ততদিন যেন তিনি মন দিয়ে সিনেমাই করেন"।

উল্লেখ্য, সম্প্রতি ভক্তদের সামনে বছর সাতেক পর খোলামেলাভাবে এসে দক্ষিণী সুপারস্টার জানিয়েছিলেন, ভগবানের ইচ্ছা হলে তিনি রাজনীতিতে আসবেন। এর আগে একসময় ডিএমকের কাছাকাছি থাকলেও সেই রাজনৈতিক পথ খুব একটা দীর্ঘ হয়নি। বিশেষত, জয়ললিতার মৃত্যুর পরই 'থ্যালাইভা'র পুনরায় রাজনীতিতে যোগ দেওয়ার সম্ভবনা মাথা চাড়া দিয়ে ওঠে। এমনও শোনা যায় যে, রজনীকান্তের বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে বিজেপি তাঁকেই মুখ করে নতুনভাবে নামতে চাইছে তামিল রাজনীতিতে। আর ঠিক এই পরিস্থিতিতে বিজেপি সাংসদ তথা তামিলনাড়ুর রাজনীতিক স্বামীর এই বক্তব্যে অবশ্যে অন্য সমীকরণের গন্ধ পাচ্ছে রৈজনৈতিক মহল। তাঁদের মতে, নিজে তামিলনাড়ুর নেতা হয়ে, অন্য একজনকে জায়গা দিতে তিনি কিছুতেই চান না। (আরও পড়ুন- সম্ভবত রাষ্ট্রপতি নির্বাচনের 'ঠেলায়' স্থগিত রাজ্যসভা নির্বাচন)

.