মোদীকেই প্রধানমন্ত্রী প্রার্থী ঘোষণা করলেন রাজনাথ

Last Updated: Sunday, July 21, 2013 - 17:44

আরও এক বার। শুধু আকটা `না` বলাই যে যথেষ্ট নয়, বিচক্ষণ বুঝেছেন রাজনাথ সিং। তাই রবিবার বিজেপি সভাপতি আরও একবার বলেলেন, `মোদীই যোগ্য`। নিজেকে প্রধানমন্ত্রী দৌড় থেকে সরিয়ে নিয়ে বিজেপি সভাপতি স্পষ্ট করে দিলেন, ২০১৪-র লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী হবেন একমাত্র নরেন্দ্র মোদীই।
নির্বাচনী বৈতরণী পার করতে হলে এখন ঘর গোছাতে হবে বিজেপিকে। সাজাতে হতে গুটিও। নির্বাচনের আগে ও পরে রাজনৈতিক সমর্থন পাওয়ার ক্ষেত্রে আশাবাদী রাজনাথ সিং। তবে, রাম জন্মভূমি ইস্যু যে বিজেপিকে নরমে-গরমে রাখবে তা বলাই বাহুল্য।
এ দিন রাজনাথ যুক্তি, দলের প্রধান একই সঙ্গে `ক্রাউড পুলার` ও প্রধানমন্ত্রী হতে পারেন না। তিনি বলেন, "আমার দলের জন্য নির্দিষ্ট কাজ করার আছে। ২০১৪ সালে দলকে জেতানোই আমার লক্ষ্য।"
পাঁচ দিনের সফরে নিউইয়র্ক, ওয়াশিংটন যাচ্ছেন রাজনাথ। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোদীর প্রচার কমিটির প্রধান হওয়া যৌক্তিকতা নিয়ে মুখ খোলেন, "নির্বাচনের সাত মাস আগে আমি মোদীকে নির্বাচনী প্রচার কমিটির প্রধান করেছি। এর মধ্যে অস্বাভাবিকতার কী আছে? অন্য যে কোনও দল এটাই করত। এর কোনও দ্বিমত হতে পারে না।"



First Published: Sunday, July 21, 2013 - 17:44
comments powered by Disqus