রাখির রোষে দ্বিগবিজয়

Last Updated: Monday, November 12, 2012 - 21:53

ফের চটেছেন ভারতের `পামেলা অ্যান্ডারসন` রাখি সাওয়ান্ত। এবার তাঁর রোষের `নেক` নজর পড়েছে দ্বিগবিজয় সিং-এর উপর। গতকাল প্রবীণ এই কংগ্রেস নেতা অরবিন্দ কেজরিয়ালের সঙ্গে রাখি সাওয়ান্তের তুলনা করে টুইট করেন ``অরবিন্দ ঠিক রাখি সাওয়ান্তের মত। কোন সঙ্গত কারণ ছাড়াই দু`জনেরই লক্ষ্য যেন তেন প্রকারে প্রচারের আলোয় থাকা।`` এই মন্তব্যেই বেজায় খেপেছেন রাখি। মুম্বইয়ের পুলিস কমিশনার এবং স্বরাষ্ট্রসচিবের কাছে চিঠি লিখে তিনি জানিয়েছেন দ্বিগবিজয়ের এই `অশ্লীল` মন্তব্যে তাঁর সম্মানহানি ঘটছে। অতএব কংগ্রেস নেতার বিরুদ্ধে যেন দ্রুত ব্যবস্থা নেওয়া হয়। এবং এই সব কিছুর ফলাফল? আবার রাখি খবরের শিরোনামে।
বেশ কিছু দিন ধরে এই `বলিউড বম্বশেল` খবর থেকে বেশ কিছুটা দূরে ছিলেন। দ্বিগবিজয় সিং-এর সৌজন্যে আবার `রাখিচিত` মূর্তিতে হাজির তিনি। তিনি তাঁর চিঠিতে জানিয়েছেন ``আমি ব্যক্তিগত ভাবে দ্বিগবিজয় সিং-কে মোটেও চিনি না। কিন্তু তাঁর এই রকমের মন্তব্য আমার নিষ্পাপ চরিত্রকে কালিমালিপ্ত করেছে। আমার `ইমেজ` নষ্ট করেছে, হানি ঘটিয়েছে আমার সম্মানের।``
তবে স্বাভাবিক ভাবেই শুধু ক্ষোভ প্রকাশ করেই ক্ষান্ত হননি এই `আইটেম গার্ল`। তিনি জানিয়েছেন তাঁর আইনজীবীকে দ্বিগবিজয়ের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করার নির্দেশ দিয়েছেন তিনি।
অন্যদিকে, দ্বিগবিজয় সিং রাখির কাছে ইতিমধ্যেই ক্ষমা চেয়ে জানিয়েছেন তিনি রাখি সাওয়ান্তের `বিশাল বড় ফ্যান`। অবশ্য দ্বিগবিজয়ের এই ক্ষমা প্রার্থনা রাখির ক্ষোভ কতখানি প্রশমিত করতে পারবে তার উত্তর শুধু রাখি আর সময়ের কাছেই লুকিয়ে আছে।



First Published: Monday, November 12, 2012 - 21:53


comments powered by Disqus