একইদিনে রাজ্যের বিভিন্ন জায়গায় শ্লীলতাহানি ও ধর্ষণের ঘটনা ঘটল

Last Updated: Wednesday, March 20, 2013 - 23:13

বুধবার ফের রাজ্যের বিভিন্ন জায়গায় শ্লীলতাহানি ও ধর্ষণের ঘটল। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের চণ্ডিতলা গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অন্যদিকে বর্ধমানের কালনায় টিউশন পড়তে যাওয়ার সময় শ্লীলতাহানির স্বীকার হয় এক ছাত্রী। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার না করায় অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে স্থানীয় বাসিন্দারা। শ্লীলতাহানির অভিযোগ ওঠে বালি এলাকাতেও।
উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানা এলাকার চণ্ডিতলা গ্রামে এক দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশি যুবকের বিরুদ্ধে। রবিবার দুপুরে বাড়িতে একাই ছিল ওই ছাত্রী। সেই সময় প্রতিবেশী যুবক উত্তম দাস ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ। পরে ওই ছাত্রী তার মাকে সব কথা জানায়। ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত উত্তম দাসকে গ্রেফতার করে।
 
বর্ধমানের কালনায় টিউশন থেকে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে গ্রামেরই দুই ব্যক্তির বিরুদ্ধে। ছাত্রীর চিত্‍কারে গ্রামবাসীরা এসে তাকে উদ্ধার করে। ঘটনার পর দীর্ঘসময় কেটে গেলেও পুলিস অভিযুক্তদের গ্রেফতার না করায় উত্তেজিত জনতা এক অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে।
 
শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয় বালিতেও। গাড়ির মধ্যে থাকা এক মহিলাকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করে দুই যুবক। এরপরই ওই মহিলা বালি থানা ও বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন। দক্ষিণেশ্বরের কাছ থেকে দুই যুবককে গ্রেফতার করে পুলিস।



First Published: Wednesday, March 20, 2013 - 23:13


comments powered by Disqus