'অখিলেশ গড়ে' ফের ধর্ষণ, এবার দাঙ্গার আঁতুরঘরে

Last Updated: Saturday, June 7, 2014 - 19:33

ফের ধর্ষণ উত্তরপ্রদেশে। বদাউনের ধর্ষণের ঘটনায় দেশজুড়ে বিতর্ক,বিক্ষোভ চলার মাঝেই এবার মুজফফরনগরে। ক মাস আগেই যে মুজফফরনগরে দাঙ্গার রক্তে লাল হয়ে গিয়েছিল, সেখানে এবার ধর্ষণের ঘটনা ঘটল। সেখানে দুলহেরা গ্রামে পাঁচজন মিলে এক মহিলাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। গত ৪ জুনের এই গণধর্ষণের খবর ছড়িয়ে পড়তেই উত্তাল হয়ে ওঠে ওই গ্রাম।

স্থানীয় থানা ঘেরাও করেন বাসিন্দারা। তাঁদের বিক্ষোভের মুখে কর্তব্যে গাফিলতির অভিযোগে থানার এক সার্কল অফিসারকে বরখাস্ত করা হয়েছে, সাসপেন্ড হয়েছেন এক এসএইচও সমেত ৬ জন পুলিশকর্মী।

জানা গিয়েছে, ধর্ষিতা মহিলা দুলহেরা থেকে শাহপুর ফিরছিলেন। মাঝপথে তাঁকে অপহরণ করে নিকটবর্তী কবরস্থানে নিয়ে গিয়ে অত্যাচার করে পাঁচ অভিযুক্ত। মহিলাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

এদিকে তিনদিন ধরে নিখোঁজ এক ১৫ বছরের মেয়ের দেহ উদ্ধার হয়েছে কুরথাল গ্রামের একটি কুয়ো থেকে। মেয়েটি মাঠে চাষের কাজে থাকা বাবাকে দুপুরের খাওয়া পৌঁছে দিতে গিয়েছিল। তারপর থেকেই তার কোনও খোঁজ মিলছিল না। মেয়েটি বাড়ি ফেরেনি। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।



First Published: Saturday, June 7, 2014 - 19:31


comments powered by Disqus