ধর্ষণের আতঙ্কে থানার বাইরে আশ্রয় মহিলার

ধর্ষণের চেষ্টা, খুনের হুমকি। এতসবের পরেও নির্বিকার পুলিস। পুলিসের বিরুদ্ধে এমনই অভিযোগ বারুইপুরের এক নির্যাতিতা মহিলার। পুলিসের কাছে সাহায্য না পেয়ে নিরাপত্তার দাবিতে বারুইপুর থানা চত্বরেই অবস্থানে বসেছেন আক্রান্ত মহিলা। গত চোদ্দোই নভেম্বর বারুইপুর থানার সোলগোয়ালিয়া এলাকায় একা বাড়িতে ছিলেন এক মহিলা। অভিযোগ সেই সুযোগে রাত দুটোর সময় ওই মহিলার ঘরে ঢুকে তাঁকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশি যুবক মুজিবর মোল্লা। বাধা দিলে শুরু হয় ব্যাপক ধস্তাধস্তি। অভিযোগ তখন মুজিবর মোল্লা ওই মহিলাকে খুনের চেষ্টা করে।

Updated By: Nov 18, 2012, 10:10 PM IST

ধর্ষণের চেষ্টা, খুনের হুমকি। এতসবের পরেও নির্বিকার পুলিস। পুলিসের বিরুদ্ধে এমনই অভিযোগ বারুইপুরের এক নির্যাতিতা মহিলার। পুলিসের কাছে সাহায্য না পেয়ে নিরাপত্তার দাবিতে বারুইপুর থানা চত্বরেই অবস্থানে বসেছেন আক্রান্ত মহিলা। গত চোদ্দোই নভেম্বর বারুইপুর থানার সোলগোয়ালিয়া এলাকায় একা বাড়িতে ছিলেন এক মহিলা। অভিযোগ সেই সুযোগে রাত দুটোর সময় ওই মহিলার ঘরে ঢুকে তাঁকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশি যুবক মুজিবর মোল্লা। বাধা দিলে শুরু হয় ব্যাপক ধস্তাধস্তি। অভিযোগ তখন মুজিবর মোল্লা ওই মহিলাকে খুনের চেষ্টা করে। কিন্তু মহিলার চিত্‍কারে এরপরই পালিয়ে যায় অভিযুক্ত যুবক। পরের দিন ১৫ তারিখ নির্যাতিতা মহিলা অভিযোগ জানাতে যান বারুইপুর মহিলা থানায়। কিন্তু সেখানে অভিযোগ না নিলে তিনি বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু ঘটনার এতদিন পরেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। ইতিমধ্যেই ওই যুবক আক্রান্ত মহিলাকে বারবার খুনের হুমকি দিচ্ছে বলে অভিযোগ। নিরাপত্তার অভাবে আজ বারুইপুর থানার সামনে আশ্রয় নিয়েছেন ওই মহিলা।
প্রসঙ্গত, বারুইপুর থানার সোলগোয়ালিয়াতে গত ১৪ নভেম্বর রাত দুটোয় বাড়িতে এক মহিলা একা ছিলেন। স্বামী ক্যানিং-এ। সেই সুযোগে প্রতিবেশি এক যুবক মুজিবর মোল্লা ঘরের মধ্যে ঢুকে পড়ে। জোর করে ধর্ষণ করতে যায়। তখন মহিলা বাধা দেন ব্যাপক ধস্তাধস্তি হয়। তখন খুন করার চেষ্টা করে। যুবকটিকে চিনতে পারে। চিত্‍কারে যুবক পালিয়ে যায়। পরের দিন সকালে ওই গৃহবধু বারুইপুর মহিলা থানায় অভিযোগ জানাতে আসে। কিন্তু অভিযোগ না নিয়েই বারুইপুর থানায় ফিরিয়ে দেয়। পরে তার বারুইপুর মহকুমা হাসপাতালে শারীরিক পরীক্ষা হয়। বাড়ি ফিরে যায়। আজ পর্যন্ত পুলিস কোনও পদক্ষেপ নেয়নি। সেই অভিযুক্ত যুবক ক্রমাগত ভয় দেখাচ্ছে খুনের । আতঙ্কে থানার বাইরে আশ্রয় নিয়েছে মহিলা।

.