অভিষেক মনু সিংভির বিরুদ্ধে ৫ হাজার কোটির মানহানির মামলা অনিল আম্বানীর

কংগ্রেস মুখপাত্র অভিষেক মনু সিংভির বিরুদ্ধে ৫ হাজার কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন রিলায়েন্স গ্রুপের কর্ণধার অনিল আম্বানী। তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে আম্বানীর সংস্থার পক্ষ থেকে।

Updated By: Dec 15, 2017, 06:01 PM IST
অভিষেক মনু সিংভির বিরুদ্ধে ৫ হাজার কোটির মানহানির মামলা অনিল আম্বানীর

নিজেস্ব প্রতিবেদন : কংগ্রেস মুখপাত্র অভিষেক মনু সিংভির বিরুদ্ধে ৫ হাজার কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন রিলায়েন্স গ্রুপের কর্ণধার অনিল আম্বানী। তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে আম্বানীর সংস্থার পক্ষ থেকে।

আরও পড়ুন- ক্ষমা চাক প্রধানমন্ত্রী, কংগ্রেসের বিক্ষোভে উত্তাল শীতকালীন অধিবেশনের প্রথম দিন

প্রসঙ্গত, কিছুদিন আগে অর্থমন্ত্রী অরুণ জেটলি বলেছিলেন, এনডিএ সরকার স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে চলে। আর তাই দেশের ছোট থেকে বড় কোনও ঋণ খেলাপির ঋণ মকুবের কোনও সিদ্ধান্তই নেবে না এই সরকার। অর্থমন্ত্রীর এই ব্যক্তব্যকে মিথ্যা বলে দাবি করে গত ৩০ নভেম্বর অভিষেক মনু সিংভি বলেন, তিনি দেশের মানুষকে বোকা বানাচ্ছেন। প্রখ্যাত আইনজীবী সিংভির দাবি, কেন্দ্রীয় সরকার রিলায়েন্স (অনিল আম্বানী গ্রুপ), আদানি অ্যান্ড এসার-এর মতো ৫০টি বড় কর্পোরেট সংস্থার ১.৮৮ কোটি টাকার ঋণ ইতিমধ্যেই মুকুব করে দিয়েছে। বর্তমানে এই সংস্থাগুলি একাধিক ব্যাঙ্কের থেকে ৮.৩৫ কোটি টাকার ঋণ নিয়ে বসে রয়েছে বলেও তোপ দাগেন সিংভি।

এরপরই এই অভিযোগকে কেন্দ্র করে অভিষেক মনু সিংভির বিরুদ্ধে মানহানির মামলা করার সিদ্ধান্ত নেন অনিল আম্বানী। কংগ্রেস মুখোপাত্রর এই দাবিকে মিথ্যা ও অপমানজনক বলে দাবি করে তাঁর বিরুদ্ধে ৫ হাজার কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছে রিলায়েন্স গ্রুপ।

.