সানি লিওনকে নিয়ে এবার দেশজুড়ে প্রতিবাদ কর্মসূচি

জিনিসপত্র, পেট্রোলের দাম বাড়লে হয়। ভোটের আগেও হয়। আর এবার সানি লিওন।  সানিকে নিয়ে রাগ যাচ্ছেই না। গোয়ার এক হিন্দুত্ব সংগঠন দাবি করল সানি লিওনের অফিসিয়াল ওয়েবসাইট নিষিদ্ধ ঘোষণা করতে হবে।

Updated By: Sep 6, 2016, 05:52 PM IST
সানি লিওনকে নিয়ে এবার দেশজুড়ে প্রতিবাদ কর্মসূচি

ওয়েব ডেস্ক: জিনিসপত্র, পেট্রোলের দাম বাড়লে হয়। ভোটের আগেও হয়। আর এবার সানি লিওন।  সানিকে নিয়ে রাগ যাচ্ছেই না। গোয়ার এক হিন্দুত্ব সংগঠন দাবি করল সানি লিওনের অফিসিয়াল ওয়েবসাইট নিষিদ্ধ ঘোষণা করতে হবে। আর এই দাবিতে দেশজুড়ে আন্দোলনের কথা ঘোষণা করল হিন্দু জনজাগরুতি সমিতি (এইচজেএস)। যে আন্দোলন কর্মসূচি শুরু হচ্ছে আগামী ১০ সেপ্টেম্বর, কাশি থেকে। কাশিকেই বেছে নেওয়ার কারণ নাকি এটাই ভারতের সবচেয়ে পবিত্র ও সাংস্কৃতিক রাজধানী।

আরও পড়ুন- যেখানকার মানুষ সারাদিন শুধু পর্ন দেখেন!

তাই উদ্যোক্তারা ঠিক করেছেন সানি লিওনের ওয়েবসাইট নিষিদ্ধ করার জন্য ওটাই উপযুক্ত স্থান। ঠিক কী হবে আন্দোলনস্থলে! স্লোগান উঠবে, বক্তৃতা দেওয়া হবে। কুশপুতুলও পুড়বে। উদ্যোক্তাদের অভিযোগ, সানি লিওন দেশে অশ্লীলতা ছড়াচ্ছেন। তাদের আরও দাবি, সানি লিওন ছাড়া দেশের মানুষ অন্য পর্নস্টারদের চেনেনও না। সানি লিওনের জনপ্রিয়তা বৃদ্ধি দেশের সংস্কৃতির পক্ষে বিপজ্জনক। তাই সানি লিওনের ওয়েবসাইট বন্ধ হলে নাকি দেশে পর্ন দেখার উত্‍সাহ অনেকটাই কমে যাবে। 

আরও পড়ুন- চাঁদনী মার্কেটে প্রতিদিন গড়ে শুধু সানি লিওনেরই দুশোটি করে পর্ন সিডি বিক্রি হয়

.