জেলে বিশেষ খাতির-যত্ন পাচ্ছে রাম রহিম, বিস্ফোরক মুক্তি পাওয়া বন্দি

  ফের শিরোনামে ধর্ষক রাম রহিম। রোহতক জেলে কেমন কাটছে তার দিন?  প্রকাশ্যে এল সেই তথ্য। রাম রহিমের বন্দিদশা নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর দাবি করেছেন ওই জেল থেকেই সদ্য মুক্তি পাওয়া রাহুল নামে এক ব্যক্তি। কিছু দিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন রাহুল। তাঁর দাবি, জেলে নাকি রাজার হালে রয়েছেন রাম রহিম। নিয়ম ভেঙে তাকে দেওয়া হয় বিশেষ সুবিধা। চলে বিশেষ খাতিরযত্নও।

Updated: Nov 14, 2017, 01:54 PM IST
জেলে বিশেষ খাতির-যত্ন পাচ্ছে রাম রহিম, বিস্ফোরক মুক্তি পাওয়া বন্দি

নিজস্ব প্রতিবেদন:   ফের শিরোনামে ধর্ষক রাম রহিম। রোহতক জেলে কেমন কাটছে তার দিন?  প্রকাশ্যে এল সেই তথ্য। রাম রহিমের বন্দিদশা নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর দাবি করেছেন ওই জেল থেকেই সদ্য মুক্তি পাওয়া রাহুল নামে এক ব্যক্তি। কিছু দিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন রাহুল। তাঁর দাবি, জেলে নাকি রাজার হালে রয়েছেন রাম রহিম। নিয়ম ভেঙে তাকে দেওয়া হয় বিশেষ সুবিধা। চলে বিশেষ খাতিরযত্নও।

দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে গত অগাস্ট থেকে স্বঘোষিত ধর্মগুরু রাম রহিমের ঠাঁই হয়েছে রোহতক জেলে। ২০ বছরের সাজা হয়েছে তার। জেলে কীভাবে কাটছে তার দিন? জেল থেকে ছাড়া পাওয়ার পর রাম রহিমের রোজনামচা খোলসা করলেন রাহুল। ওই যুবকের দাবি, রাম রহিমকে জেলের কোনও কাজই করতে হয় না। জেলকর্মীরাই তাকে কোনও কাজ করতে দেন না। উলটে সব সময় বিশেষ সুযোগ সুবিধা ভোগ করেন তিনি।

রোহতক জেল থেকে মুক্তি পাওয়া এই যুবকের দাবি, রাম রহিম জেলে আসার পর থেকেই বন্দিদের উপর নানা বিধিনিষেধ জারি হয়। রাম রহিম সেলের বাইরে থাকলে বন্দিরা ইচ্ছামতো কোথাও যেতে বা কথা বলতে পারবেন না বলে অলিখিত নির্দেশিকা জারি হয়।

আরও পড়ুন: হার্দিকের সেক্স ভিডিও ফাঁস! গুজরাট ভোটে তুরুপের তাস বিজেপি-র

শুধু তাই নয়, জেলে কোনও কাজ না করে, রাম রহিম কেবল খবরদারি করে বেড়ায় বলে অভিযোগ তাঁর। রাহুলের কথায়, ''আমরা কেউই কোনওদিন জেলে রাম রহিমকে কাজ করতে দেখিনি। কোনওদিন কাজ করেছে বলে মনেও হয় না।''

রাহুলের আরও অভিযোগ, জেলে দেখা করতে আসা আত্মীয়দের সঙ্গে রাম রহিম ঘণ্টার পর ঘণ্টা কথা বলে। গত মাসেই নাকি এক আত্মীয়ের সঙ্গে দু'ঘণ্টা ধরে কথা বলেছে রাম রহিম। জেলে দেখা করতে আসা পরিজনদের সঙ্গে ২০ মিনিট কথা বলতে পারেন বন্দিরা। যদিও রাম রহিমের ক্ষেত্রে এই নিয়ম মানা হয় না বলে অভিযোগ। রাহুলের কথায় রোহতক জেলের কর্মীদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। এবিষয়ে জেল কর্তৃপক্ষের কোনও মন্তব্য পাওয়া যায়নি। 

আরও পড়ুন: থানাতে মহিলা সহকর্মীকে দিয়ে মাসাজ করাচ্ছেন পুলিস অফিসার! ভাইরাল ভিডিও

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close