তিতলির জেরে বাতিল হল রেলের একাধিক পরীক্ষা

রেলের তরফে জানানো হয়েছে, বাতিল পরীক্ষার সূচি পরে প্রকাশ করা হবে। ইতিমধ্যে পরীক্ষা বাতিলের খবর ইমেইল আইডি ও এসএমএস-এর মাধ্যমে সমস্ত পরীক্ষার্থীকে জানিয়ে দেওয়া হয়েছে। 

Updated: Oct 10, 2018, 08:20 PM IST
তিতলির জেরে বাতিল হল রেলের একাধিক পরীক্ষা

নিজস্ব প্রতিবেদন: তিতলির জেরে বিপর্যয়ের আশঙ্কায় ট্রেনের পর এবার একগুচ্ছ পরীক্ষা বাতিল করল রেল। বুধবার রেলের তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ১১ ও ১২ অক্টোবর রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের ভূবনেশ্বর চক্রের সমস্ত পরীক্ষা বাতিল থাকবে। পরীক্ষা বাতিল করা হয়েছে ভূবনেশ্বর, কটক, ঢেনকানল, সম্বলপুর, খুরদা, বেহেরামপুরের সমস্ত পরীক্ষাকেন্দ্রের পরীক্ষা। 

রেলের তরফে জানানো হয়েছে, বাতিল পরীক্ষার সূচি পরে প্রকাশ করা হবে। ইতিমধ্যে পরীক্ষা বাতিলের খবর ইমেইল আইডি ও এসএমএস-এর মাধ্যমে সমস্ত পরীক্ষার্থীকে জানিয়ে দেওয়া হয়েছে। বাতিল হওয়া পরীক্ষার মধ্যে রয়েছে রেলের গ্রুপ ডি পরীক্ষাও।  

'তিতলি'র খেলা শুরু, কলকাতা ও উপকূলের ২ জেলায় বৃষ্টি নামল ঝেঁপে

ঘূর্ণিঝড় তিতলির জেরে কাঁপছে গোটা ওডিশা। বৃহস্পতিবার পুরী থেকে বেহেরামপুরের মধ্যে ভূভাগে প্রবেশ করবে ঘূর্ণিঝড়টি। ঝড়ের প্রভাবে বিপদের আশঙ্কায় ইতিমধ্যে ১১ ও ১২ অক্টোবর রাজ্যের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ঘোষণা করেছে ওডিশা সরকার। বিপর্যয় মোকাবিলায় আগাম প্রস্তুতি সারতে বুধবার ভূবনেশ্বরে মন্ত্রী ও আমলাদের সঙ্গে বৈঠক সারেন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close