জামিনের জন্য প্রয়োজনীয় অর্থ জোগাড় করতে আদালতের কাছে অতিরিক্ত সময় চাইলেন সুব্রত রায়

জামিনের জন্য প্রয়োজনীয় অর্থ জোগাড় করার জন্য আদালতের কাছে সময় বৃদ্ধির আবেদন জানালেন জেল বন্দী সাহারা সুপ্রিমো সুব্রত রায়। তাঁর ৩ আইনজীবী জানিয়েছেন সম্পত্তি বিক্রি করে জামিনের জন্য অর্থ সংগ্রহের জন্য যে মার্কিনি সংস্থার সঙ্গে কথা চলছিল তা ব্যর্থ হয়েছে।

Updated By: Feb 17, 2015, 04:49 PM IST
জামিনের জন্য প্রয়োজনীয় অর্থ জোগাড় করতে আদালতের কাছে অতিরিক্ত সময় চাইলেন সুব্রত রায়

ওয়েব ডেস্ক: জামিনের জন্য প্রয়োজনীয় অর্থ জোগাড় করার জন্য আদালতের কাছে সময় বৃদ্ধির আবেদন জানালেন জেল বন্দী সাহারা সুপ্রিমো সুব্রত রায়। তাঁর ৩ আইনজীবী জানিয়েছেন সম্পত্তি বিক্রি করে জামিনের জন্য অর্থ সংগ্রহের জন্য যে মার্কিনি সংস্থার সঙ্গে কথা চলছিল তা ব্যর্থ হয়েছে।

আগামী ৬ সপ্তাহের জন্য নয়া দিল্লির তিহার জেলে তাঁর জন্য হাই টেক অফিসের ব্যবস্থার সময়সীমা বৃদ্ধি করা হোক। আজ সুপ্রিমকোর্টে এই মর্মে আবেদন জানিয়েছেন সুব্রত রায়। সংবাদসংস্থা রয়টার্সকে তাঁর আইনজীবীরা জানিয়েছেন এই অফিসের মাধ্যমে সাহারাশ্রী চাইছেন বিনিয়োগকারীদের সঙ্গে প্রয়োজনীয় কথাবার্তার মাধ্যমে জামিনের জন্য প্রয়োজনীয় ১.৬ বিলিয়ন মার্কিন ডলার যত দ্রুত সম্ভব জোগাড় করতে।

তবে এই আবেদন কবে বিবেচনা করে দেখা হবে শীর্ষ আদালত সেই সম্পর্কে নির্দিষ্ট কোনও দিন ধার্য করেনি। তবে সুব্রত রায়ের আইনজীবীরেয়া আশা করছেন এই সপ্তাহের শেষেই এই নিয়ে সিদ্ধান্ত জানাবে আদালত।

বিনিয়োগকারীদের অর্থ ফেরত দেওয়ার আদালতের নির্দেশ না মানার জন্য হত বছর মার্চ মাস থেকে তিহারের বাসিন্দা সুব্রত রায়। যে বন্ড স্কিমের আওতায় তিনি বিনিয়োগকারীদের থেকে টাকা সংগ্রহ করতেন সেটি বেআইনি বলেও চিহ্নিত হয়েছে। এর আগে আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত জেলের মধ্যেই তাঁকে অফিস স্পেস ব্যবহারের অনুমতি দিয়েছিল আদালত।

 

 

.