ফের বিপাকে সলমন! ‘বেআইনি’ ফার্মহাউস নির্মাণ করায় বন দফতরের নোটিশ ‘ভাইজান’-কে

মহারাষ্ট্রের রাইগড় জেলার পানভেলে ওই ফার্মহাউসটির মালিক সলমন খান, সেলিম খান, অর্পিতা খান, আলভিরা খান, আরবাজ খান, সোহেল খান ও হেলেন

Updated By: Jul 7, 2018, 10:39 PM IST
ফের বিপাকে সলমন! ‘বেআইনি’ ফার্মহাউস নির্মাণ করায় বন দফতরের নোটিশ ‘ভাইজান’-কে

নিজস্ব প্রতিবেদন: কৃষ্ণসার হরিণ শিকার মামলার পর ফের এক বিপদে পড়তে চলেছেন সলমন খান? এবার সলমান ও তার পরিবারকে নোটিশ পাঠাল মহারাষ্ট্র বন দফতর। সাত দিনের মধ্যে ওই নোটিশের জবাব না দিলে খান পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন-অমিতের পর মেদিনীপুর শহরে মোদীর পাল্টা সভা তৃণমূলের

কেন ওই নোটিশ? মহারাষ্ট্রের রাইগড় জেলার পানভেলে একটি ফার্মহাউস রয়েছে সলমনের। সেটির মালিক সলমন খান, সেলিম খান, অর্পিতা খান, আলভিরা খান, আরবাজ খান, সোহেল খান ও হেলেন। এক অনাবাসী ভারতীয় অভি‌যোগ করেছেন ওই ফার্ম হাউসটি তৈরি করা হয়েছে বন দফতরের আইন ভেঙে।

নোটিশে বলা হয়েছে, বন আইন ভেঙে ফার্মহাউস তৈরি করতে সিমেন্ট, কংক্রিট আনা হয়েছে। একইসঙ্গে ওই নির্মাণ করার জন্য অন্যান্য আইনও ভাঙা হয়েছে। উপ‌যুক্ত সময়ের মধ্যে ‌যদি ওই নোটিশের জবাব না দেওয়া হলে তাহলে ধরে নেওয়া হবে আপনাদের কিছু বলার নেই। এক্ষেত্রে আইন অনু‌যায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-'বেলগাড়ি' খোঁচায় কংগ্রেসে 'সার্জিক্যাল স্ট্রাইক' মোদীর 

এদিকে এ ব্যপারে সলমানে বাবা সেলিম খান সংবাদ মাধমে বলেন, ফার্ম হাউসটি নির্মাণের জন্য সব আইনই মানা হয়েছে। প্রয়োজনীর ফি-ও জমা দেওয়া হয়েছে। কোনওভাবেই ওটি কোনও বেআইনি নির্মাণ নয়।

.