গোয়ার ডান্সবার থেকে গ্রেফতার মুলায়মের দলের বিধায়ক

গোয়ার ডান্সবারে মাঝে মাঝেই পুলিসি অভিযান চলে। বারের মধ্যে দেহ ব্যবসায় জড়িয়ে থাকার দায়ে গ্রেফতারও করা হয়। মঙ্গলবার এক ডান্সবারে রাতে এমনই এরকম পুলিসি অভিযানে যিনি ধরা পড়লেন তিনি একজন বিধায়ক। বিধানসভায় শপথ নিয়ে যিনি বলেছিলেন সুশাসন আনব, আইনশৃঙ্খলা উন্নতি করব, সমাজের উন্নয়ন করব, তিনিই একেবারে `নগ্ন অবস্থায়` ডান্সবার থেকে মুখ ঢেকে হাতকড়া পরে বেরোলেন। গ্রেফতার হওয়া সেই বিধায়ক সিতাপুর কেন্দ্রের।

Updated: Aug 28, 2013, 11:37 AM IST

গোয়ার ডান্সবারে মাঝে মাঝেই পুলিসি অভিযান চলে। বারের মধ্যে দেহ ব্যবসায় জড়িয়ে থাকার দায়ে গ্রেফতারও করা হয়। মঙ্গলবার পানাজির এক ডান্সবারে রাতে এমনই এরকম পুলিসি অভিযানে যিনি ধরা পড়লেন তিনি একজন বিধায়ক। বিধানসভায় শপথ নিয়ে যিনি বলেছিলেন সুশাসন আনব, আইনশৃঙ্খলা উন্নতি করব, সমাজের উন্নয়ন করব, তিনিই একেবারে ডান্সবার থেকে মুখ ঢেকে হাতকড়া পরে বেরোলেন।
গ্রেফতার হওয়া সেই বিধায়ক সিতাপুর কেন্দ্রের। একবার নয় বিধায়কবাবু চারবার বিধানসভার ভোটে জিতেছেন। তাঁর নাম মহেন্দ্র সিং। ৫৫ বছরের বিধায়কবাবুকে দেহব্যবসা বিরোধী আইন (Anti-Prostitution Act) গ্রেফতার করা হয়েছে। গোয়ার পুলিসের পক্ষ থেকে উত্তরপ্রদেশ বিধানসভার স্পিকারকে বিধায়ক গ্রেফতারের খবরও জানানো হয়েছে। প্রসঙ্গত, মহেন্দ্র সিংয়ের দলই এখন উত্তরপ্রদেশে ক্ষমতায় আছে।
সমাজবাদী পার্টির ওই বিধায়ক ছাড়াও ডান্সবারে পুলিসি অভিযান চালিয়ে আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। সঙ্গে ছ জন মহিলাও ধরা হয়। সেই ছ জনের বাড়ি পাঞ্জাব, দিল্লি, মুম্বই, উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ে।