সচিন কন্যা সারাকে উত্যক্ত করায় গ্রেফতার মহিষাদলের যুবক

সচিন কন্যা সারা তেন্ডুলকরকে উত্যক্ত করার অভিযোগে এরাজ্যের এক যুবককে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম দেবকুমার মাইতি পূর্ব মেদিনীপুরের মহিষাদলের মহিষাদলের বাসিন্দা বলে জানা গিয়েছে। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। 

Updated By: Jan 7, 2018, 12:21 PM IST
সচিন কন্যা সারাকে উত্যক্ত করায় গ্রেফতার মহিষাদলের যুবক

নিজস্ব প্রতিবেদন:  সচিন কন্যা সারা তেন্ডুলকরকে উত্যক্ত করার অভিযোগে এরাজ্যের এক যুবককে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম দেবকুমার মাইতি পূর্ব মেদিনীপুরের মহিষাদলের মহিষাদলের বাসিন্দা বলে জানা গিয়েছে। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে মহিষাদলের আন্দুলিয়া গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। 

রবিবার দেবকুমার মাইতিকে হলদিয়া আদালতে তোলা হবে বলে পুলিস সূত্রে খবর। তাকে ট্রানজিট রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।

অভিযোগ, সারা তেন্ডুলকরকে ফোনকে উত্যক্ত করত মহিষাদলের ওই যুবক। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করে নিয়েছে ধৃত দেবকুমার মাইতি। সারাকে সে প্রায় ২০ থেকে ২৫ বার ফোন করেছে বলে নিজের মুখেই স্বীকার করে নিয়েছে ওই যুবক। তার কথায় সে সচিনের মেয়ে সারাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল।এরপরই তার ফোন নাম্বর পুলিসকে দিয়ে দেওয়া হয়। 

ধৃত দেবকুমার মাইতি গোটা হাতে উলকি দিয়ে সারা তেন্ডুলকরের নাম লেখা রয়েছে বলে দেখা গেছে। প্রাথমিক ভাবে ধৃতের কথাবার্তা শুনে তার মানসিক সমস্যা রয়েছে বলে মনে করছেন অনেকে।

.