স্ত্রী সঙ্গে নিয়ে দেশ ছাড়লেন গণধর্ষণে অভিযুক্ত সৌদি কূটনীতিক

স্ত্রীকে নিয়ে দেশ ছাড়লেন ধর্ষণে অভিযুক্ত সৌদি কূটনীতিক, সংবাদ সংস্থার খবর। তবে এখনও পর্যন্ত পুলিসের তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। দুই নেপালি মহিলাকে আটকে রেখে গণধর্ষণ ও নির্মম অত্যাচার করার অভিযোগ ওঠে সৌদি কূটনীতিকের বিরুদ্ধে।

Updated By: Sep 10, 2015, 10:41 AM IST
স্ত্রী সঙ্গে নিয়ে দেশ ছাড়লেন গণধর্ষণে অভিযুক্ত সৌদি কূটনীতিক

ওয়েব ডেস্ক: স্ত্রীকে নিয়ে দেশ ছাড়লেন ধর্ষণে অভিযুক্ত সৌদি কূটনীতিক, সংবাদ সংস্থার খবর। তবে এখনও পর্যন্ত পুলিসের তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। দুই নেপালি মহিলাকে আটকে রেখে গণধর্ষণ ও নির্মম অত্যাচার করার অভিযোগ ওঠে সৌদি কূটনীতিকের বিরুদ্ধে।

সৌদি কূটনীতিকের বিরুদ্ধে গণধর্ষণ মামলায় এফআইআর দায়ের করা হয় গুরগাঁও থানায়। এফআইআরে মূল অভিযুক্ত কূটনীতিক মাজিদ ও তাঁর ছেলে। তবে ঘটনার তদন্তের জেরে ইতিমধ্যেই আরও বড়সড় জটিলতার মুখে বিদেশমন্ত্রক।

৮ সেপ্টেম্বর গভীর রাতে সামনে আসে গুরগাঁওয়ে সৌদি কূটনীতিকের ভাড়া বাড়িতে নেপালের দুই মহিলাকে গণধর্ষণের ঘটনা। নির্যাতিতা দুই মহিলার অভিযোগ, নেপালের ভূমিকম্পে সব হারিয়ে তাঁরা সৌদি কূটনীতিকের বাড়িতে পরিচারিকার কাজ নেন।

জেড্ডায় নিয়ে যাওয়া হয় তাঁদের। ওই কূটনীতিক ভারতে আসার পর তাঁরাও দিল্লিতে সৌদি দূতাবাসে চলে আসেন। কিছুদিনের মধ্যেই দিল্লির প্রান্তে গুরগাঁওয়ে একটি বাড়ি ভাড়া নেন ওই কূটনীতিক। সেখানে দুই মহিলাকে যৌন ক্রীতদাসী করে রাখা হয়েছিল বলে অভিযোগ। চার মাস ধরে গণধর্ষণ। খেতে না দিয়ে, ঘরে আটকে রাখা, গলায় ছুরি ঠেকিয়ে ভয় দেখানো, অত্যাচারের কিছুই বাদ ছিল না।

সম্প্রতি ওই বাড়িতে কাজে যোগ দেন আরেক পরিচারিকা। দুজনের দুরবস্থা দেখে একটি NGO-তে রিপোর্ট করেন তিনি। তাদের মাধ্যমেই পুলিস বিষয়টি জানতে পারে। অভিযুক্ত সৌদি কূটনীতিকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। তবে  অভিযুক্ত সৌদি কূটনীতিকের রক্ষাকবচ ঘিরে তৈরি হয় জটিলতা।  অভিযোগ অস্বীকার করে সৌদি আরব সরকারও। কালই গুরগাঁও পুলিসের কাছে রিপোর্ট তলব করে বিদেশমন্ত্রকও।

.