খুনের পর শিনার নামেই হটমেল অ্যাকাউন্ট খুলে পিটার, বিধি ও রাহুলকে মেল পাঠাতেন ইন্দ্রাণী: মিখাইল

শিনা বোরা হত্যাকাণ্ডে পুলিসকে বেশকিছু নতুন তথ্য দিলেন মিখাইল। খুনের পর শিনার নামে একটি হটমেল অ্যাকাউন্ট খুলেছিলেন ইন্দ্রাণী। সেই অ্যাকাউন্ট থেকে পিটার, বিধি ও রাহুলকে শিনার হয়ে মেল পাঠাতেন ইন্দ্রাণী। শিনার বিষয়ে মুখ না খোলার জন্য ইন্দ্রাণী মিখাইলকে ৪০ হাজার টাকা মাসোহারা দিতেন। পাশাপাশি প্রতিমাসে মিখাইলের অ্যাকাউন্টে ইন্দ্রাণী ৪০ হাজার টাকা জমা দিতেন করতেন।  

Updated By: Sep 5, 2015, 10:46 AM IST
খুনের পর শিনার নামেই হটমেল অ্যাকাউন্ট খুলে পিটার, বিধি ও রাহুলকে মেল পাঠাতেন ইন্দ্রাণী: মিখাইল

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যাকাণ্ডে পুলিসকে বেশকিছু নতুন তথ্য দিলেন মিখাইল। খুনের পর শিনার নামে একটি হটমেল অ্যাকাউন্ট খুলেছিলেন ইন্দ্রাণী। সেই অ্যাকাউন্ট থেকে পিটার, বিধি ও রাহুলকে শিনার হয়ে মেল পাঠাতেন ইন্দ্রাণী। শিনার বিষয়ে মুখ না খোলার জন্য ইন্দ্রাণী মিখাইলকে ৪০ হাজার টাকা মাসোহারা দিতেন। পাশাপাশি প্রতিমাসে মিখাইলের অ্যাকাউন্টে ইন্দ্রাণী ৪০ হাজার টাকা জমা দিতেন করতেন।  

ইন্দ্রাণী ও সিদ্ধার্থ দাসের বেশকিছু ছবি পুলিসকে দিয়েছেন মিখাইল। এছাড়াও ইন্দ্রাণীর একটি ব্রিটিশ পাসপোর্ট ও পিআইও উদ্ধার করেছে পুলিস।

শনিবার, আদালতে তোলা হবে শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জি, সঞ্জীব খান্না ও শ্যাম রাইকে। আজই এই তিনজনের পুলিস হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। তিনজনকে ফের হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানাবে পুলিস। অন্যদিকে শিনাকে হত্যার জন্য আলাদা করে কোনও পুরস্কার না দিলেও দেড় লক্ষ টাকা বোনাস দেওয়া হয়েছিল শ্যাম রাইকে।  কাজ না ছাড়ার জন্যও তাকে চাপ দেওয়া হয়েছিল বলেও জেরায় জানিয়েছে শ্যাম রাই।  অন্যদিকে পেনের জঙ্গল থেকে উদ্ধার হওয়া হাড়গোড়ের সঙ্গে শিনার ছবি সুপার ইম্পোজ করে মিল খুঁজে পেয়েছেন তদন্তকারীরা।

 

.