প্রকাশ্যে মহিলা পুলিস কর্মীর 'শ্লীলতাহানি' অফিসারের, ভাইরাল ভিডিও

Updated By: Sep 6, 2017, 04:57 PM IST
প্রকাশ্যে মহিলা পুলিস কর্মীর 'শ্লীলতাহানি' অফিসারের, ভাইরাল ভিডিও

ওয়েব ডেস্ক:  ভিড়ের মধ্যে পুলিস কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগ আর কারও বিরুদ্ধে নয়, খোদ রক্ষকেরই বিরুদ্ধে, যে কিনা ওই পুলিস কর্মীরই সিনিয়র অফিসার। ঘটনাটি ঘটেছে কোয়েম্বাত্তুরে। যখন ওই সিনিয়র অফিসার মহিলা পুলিস কর্মীর শ্লীলতাহানি করছিলেন, ভিড়ের মধ্যে থাকা কেউ একজন তার ভিডিওগ্রাফি করেন। এখন ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। অভিযুক্ত পুলিস আধিকারিকের নাম জয়ারাম। তিনি পুলিসের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (এসি) পদে কর্মরত।

ভিডিওতে দেখা গিয়েছে, ওই মহিলা পুলিস কর্মী ভিড়ের মধ্যে আটকে পড়েছেন। সেখান থেকে বার করে আনার ছলে শরীরের তাঁর শরীরে অশালীনভাবে স্পর্শ করছেন সিনিয়র পুলিস কর্মী। ভিডিও-তে এটাও স্পষ্ট  সাব ইন্সপেক্টর পদে কর্মরত ওই মহিলা পুলিস কর্মী আপ্রাণ চেষ্টা করছেন সিনিয়রের হাত সরিয়ে দেওয়ার জন্য। কিন্তু ভিড়ের মধ্যে ব্যর্থ হচ্ছেন তিনিও। আর তারই সুযোগ নিচ্ছেন পুলিস আধিকারিক।  

ঘটনাটি ঠিক কী ঘটেছিল?

মেডিক্যালে পাঠক্রমে ভর্তি হতে না পেয়ে আত্মঘাতী হন বছর সতেরোর অনীতা। সোমবার তারই প্রতিবাদে কোয়েম্বা্ত্তুর শহরের কেন্দ্রস্থল গান্ধীপুরম সিগন্যালের কাছে বিক্ষোভ দেখাচ্ছিলেন পড়ুয়ারা। পুলিশ বিক্ষোভকারী পড়ুয়াদের বাসে তোলার চেষ্টা করছিল। তখনই এক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। তারই শিকার হন ওই মহিলা পুলিস কর্মী।

যদিও অভিযুক্ত পুলিস আধিকারিকের দাবি, তাঁর সামনে যে ওই মহিলা সহকর্মী দাঁড়িয়ে ছিলেন, তা নাকি তিনি খেয়ালই করেননি। ইতিমধ্যে এই ভিডিওটি কোয়েম্বাত্তুর পুলিস কমিশনারের নজরে আনা হয়েছে। তদন্ত চলছে। তবে অভিযুক্তের বিরুদ্ধে এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তবে এই ভিডিও স্পষ্টই প্রমাণ করছে, খাকি পোশাক পরিহিত মহিলাও নিরাপদ নন।

দেখুন  সেই ভিডিও 

 

.