শিনা বোরা হত্যাকাণ্ড- পিটার মুখার্জিকে টানা ১২ ঘণ্টা জেরা, আজ ডাকা হতে পারে ইন্দ্রাণীর মেয়ে বিধিকে

শিনা বোরা হত্যাকাণ্ডে বুধবার পিটার মুখার্জিকে টানা ১২ ঘণ্টা জেরা করল পুলিস। সকাল সাড়ে দশটায় খার থানায় পৌছেছিলেন পিটার।  প্রথমে  ২৫টি প্রশ্নের একটি প্রশ্নপত্র দেওয়া হয় তাঁকে। প্রাক্তন মিডিয়া ব্যারনকে জিজ্ঞাসাবাদ করেন মুম্বইয়ের কমিশনার রাকেশ মারিয়া।

Updated By: Sep 3, 2015, 08:19 AM IST
শিনা বোরা হত্যাকাণ্ড- পিটার মুখার্জিকে টানা ১২ ঘণ্টা জেরা, আজ ডাকা হতে পারে ইন্দ্রাণীর মেয়ে বিধিকে

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যাকাণ্ডে বুধবার পিটার মুখার্জিকে টানা ১২ ঘণ্টা জেরা করল পুলিস। সকাল সাড়ে দশটায় খার থানায় পৌছেছিলেন পিটার।  প্রথমে  ২৫টি প্রশ্নের একটি প্রশ্নপত্র দেওয়া হয় তাঁকে। প্রাক্তন মিডিয়া ব্যারনকে জিজ্ঞাসাবাদ করেন মুম্বইয়ের কমিশনার রাকেশ মারিয়া।

সূত্রের খবর, বহু বিষয়ে পিটারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। ইন্দ্রাণীর সঙ্গে তাঁর সম্পর্ক ও বিয়ে, ইন্দ্রাণীর অতীত সম্পর্কে কী জানতেন পিটার, ইন্দ্রাণী-শিনার সম্পর্ক, এসব নিয়ে চলে জিজ্ঞাসাবাদ। লন্ডন থেকে কেন ইন্দ্রাণী আগে ফিরে এলেন, কেন পিটার পরে ফিরলেন, কবে তিনি বিধিকে দত্তক নিলেন, ইন্দ্রাণী যে সঞ্জীব খান্নার সঙ্গে যোগাযোগ রাখেন তা পিটার জানতেন কিনা, কেন রাহুল শিনার পাসপোর্টের কথা বার বার বলা সত্ত্বেও তিনি শিনার খোঁজ করেননি, এসব বিষয়ে বিস্তারিত জানতে চায় পুলিস।

পিটার মুখার্জিকে তাঁর আর্থিক বিষয় নিয়েও জেরা করে পুলিস। বিভিন্ন সংস্থায় তাঁর মালিকানা, তাঁদের পরিবারের কতগুলি জয়েন্ট ও সিঙ্গল ব্যাঙ্ক অ্যাকাউন্ট, কারা কারা সেগুলিতে সই করতে পারে , এনিয়ে বিস্তারিত জেরা করেছে পুলিস। খুনের দিন ইন্দ্রাণীরা যে গাড়িটি ব্যবহার করেছিলেন, সেটি ভাড়া নেন পিটার। তদন্তে নেমে এমন তথ্যও এসেছে পুলিসের হাতে। আজ পিটারকে ফের জেরার জন্য ডাকা হতে পারে। ডাকা হতে পারে ইন্দ্রাণীর মেয়ে বিধিকেও।

.