খুনের সময় অন্তঃসত্ত্বা ছিলেন শিনা, বলছে রিপোর্ট

শিনা বোরা হত্যাকাণ্ডে আবারও নয়া মোড়। খুনের সময় অন্তঃসত্ত্বা ছিলেন শিনা। বৃহস্পতিবার নতুন প্রকাশিত এক রিপোর্টে উঠে এসেছে এই তথ্য।

Updated By: Aug 27, 2015, 07:52 PM IST
খুনের সময় অন্তঃসত্ত্বা ছিলেন শিনা, বলছে রিপোর্ট

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যাকাণ্ডে আবারও নয়া মোড়। খুনের সময় অন্তঃসত্ত্বা ছিলেন শিনা। বৃহস্পতিবার নতুন প্রকাশিত এক রিপোর্টে উঠে এসেছে এই তথ্য।

রিপোর্ট বলছে, নিজের গর্ভাবস্থার কথা মাকে জানিয়েছিলেন শিনা। সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন তিনি। এমনকী, শিনার সন্তানের বাবা ইন্দ্রাণীর পরিচিত ছিলেন ও শিনা তার সঙ্গে তাইল্যান্ডে গিয়েছিলেন বলেও উঠে এসেছে রিপোর্টে। পিটার মুখার্জির বড় ছেলে রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে ইন্দ্রাণীর সঙ্গে মনোমালিন্য লেগেই থাকত সিনার। তবে শিনার এই সন্তান রাহুলেরই কিনা সেই ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

ছেলের সঙ্গে শিনার সম্পর্ক নিয়ে আপত্তি ছিল পিটারেরও। ২০১২ সালে শিনা নিখোঁজ হওয়ার পর ইন্দ্রাণী স্বামীকে জানিয়েছিলেন বিদেশে পড়তে গিয়েছেন সিনা। শুনে স্বস্তি পেয়েছিলেন পিটার। ছেলেকে বলেছিলেন নতুন ভাবে জীবন শুরু করতে।

২৪ এপ্রিল, ২০১২ শিনাকে ফোন করে ন্যাশনাল কলেজের সামনে আসতে বলেন ইন্দ্রাণী। রাহুল শিনাকে ছেড়ে যাওয়ার পর তাকে গাড়িতে তুলে নেন ইন্দ্রাণী। গাড়িতে সেই সময় তার প্রাক্তন স্বামীও সঞ্জীব খান্নাও ছিলেন। এরপরই সঞ্জীব ও গাড়ির চালক শ্যাম রাইয়ের সাহায্যে সিনাকে গলা টিপে খুন করেন ইন্দ্রাণী। প্রায় ২ ঘণ্টা সিনার দেহ নিয়ে গাড়িতে ঘোরার পর রায়গড়ের পেন তালুকে এক জঙ্গলে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়া হয় তাকে।

 

 

.