পাঁচ সন্তান থাকলেই প্রতি হিন্দু পরিবার পিছু ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা শিবসেনার

ধর্ম ভিত্তিক কেন্দ্রীয় আদমসুমারির রিপোর্ট প্রকাশ পেয়েছে মাত্র কয়েকদিন আগে। তাতে দেখা যাচ্ছে শতাংশের হিসাবে কিছুটা কমেছে হিন্দুদের জনসংখ্যাবৃদ্ধির হার। তাতেই নাকি বেজায় চিন্তায় পড়েছে শিবসেনা। রীতিমত গাঁটের কড়ি খরচা করে হিন্দুদের জনসংখ্যা বৃদ্ধির জন্য এবার উঠেপড়ে লাগল এই গেরুয়া সংগঠন। 

Updated By: Aug 29, 2015, 05:18 PM IST
 পাঁচ সন্তান থাকলেই প্রতি হিন্দু পরিবার পিছু ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা শিবসেনার

ওয়েব ডেস্ক: ধর্ম ভিত্তিক কেন্দ্রীয় আদমসুমারির রিপোর্ট প্রকাশ পেয়েছে মাত্র কয়েকদিন আগে। তাতে দেখা যাচ্ছে শতাংশের হিসাবে কিছুটা কমেছে হিন্দুদের জনসংখ্যাবৃদ্ধির হার। তাতেই নাকি বেজায় চিন্তায় পড়েছে শিবসেনা। রীতিমত গাঁটের কড়ি খরচা করে হিন্দুদের জনসংখ্যা বৃদ্ধির জন্য এবার উঠেপড়ে লাগল এই গেরুয়া সংগঠন। 

যে সমস্ত হিন্দু দম্পতির পাঁচটি করে সন্তান আছে তাদের পরিবার পিছি ২ লক্ষ টাকা পুরস্কারের কথা ঘোষণা করল শিবসেনার আগ্রা ইউনিট। গতকালই এ কথা ঘোষণা করেছেন আগ্রার শিবসেনার জেলা প্রধান ভিনু লাভানিয়া। 

২০১০ থেকে ২০১৫ থেকে যে সমস্ত হিন্দুপরিবারে অন্তত ৫টি সন্তান জন্মেছে তারা ২ লক্ষ টাকা। তবে টাকা পেতে গেলে স্থানীয় মিউনিসিপাল কর্পোরেশন থেকে প্রাপ্ত সন্তানদের বার্থ সার্টিফিকেটের কপি জমা দিতে হবে অভিভাবকদের। 

রিপোর্ট অনুযায়ী মুসলিমদের জনসংখ্যা বৃদ্ধির হার বেড়ে যাওয়াতেও মাথাব্যাথার অন্ত নেই শিবসেনার। তারা মুসলিম পুরুষদের একাধিক পত্নী থাকার আইন অবলুপ্তির দাবি তুলেছে।  

.