জন্মের সময় শিশুর ধর থেকে মাথাটাই আলাদা করে দিল ডাক্তার

পৃথিবীতে ভূমিষ্ট হওয়ার আগেই মায়ের গর্ভেই মারা গেল সে। না মারা যাওয়ার পিছনে দোষ ছিল না তার বা তার বাবা-মায়ের। শুধুমাত্র ডাক্তারদের ভুলের জন্যই প্রাণ হারিয়ে গেল তার। মায়ের গর্ভ থেকে বের করার সময় ডাক্তার এবং নার্স তার ধর থেকে মাথাটাকেই আলাদা করে দিল।

Updated By: Nov 20, 2015, 07:01 PM IST
জন্মের সময় শিশুর ধর থেকে মাথাটাই আলাদা করে দিল ডাক্তার

ওয়েব ডেস্ক: পৃথিবীতে ভূমিষ্ট হওয়ার আগেই মায়ের গর্ভেই মারা গেল সে। না মারা যাওয়ার পিছনে দোষ ছিল না তার বা তার বাবা-মায়ের। শুধুমাত্র ডাক্তারদের ভুলের জন্যই প্রাণ হারিয়ে গেল তার। মায়ের গর্ভ থেকে বের করার সময় ডাক্তার এবং নার্স তার ধর থেকে মাথাটাকেই আলাদা করে দিল।

ডঃ তাইয়াবা ইকবাল এবং নার্স মাধুরিকে গ্রেফতার করেছে পুলিস। তাদের বিরুদ্ধে নিন্দনীয় নরহত্যার মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে ভূমিষ্ট হওয়ার কথা ছিল তার। কিন্তু ডাক্তারদের গাফিলতির জন্য মায়ীর পেট থেকে টেনে বের করার সময় ধর থেকে মাথা আলাদা হয়ে যায় তার।

উত্তর প্রদেশের একজন মন্ত্রী এবং একজন স্থানীয় এমএলএ বিষয়টিতে খুবই মর্মাহত হয়েছেন। এই ঘটনার যেন ঠিক ঠাক তদন্ত হয় তার কথাও বলেছেন তাঁরা।

গত সোমবার ঘটনাটি লক্ষ্ণৌতে ঘটে। হাসপাতালের বাইরে ক্ষুব্ধ জনতারা বিক্ষোভ দেখাতে থাকে। তাদের মতে ডাক্তারদের অবহেলার জন্যই ঘটনাটি ঘটেছে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছ, ঘটনার তদন্তের জন্য বোর্ড গঠন করা হয়েছে।

.