হাজিরা দিয়েই সোনিয়া-রাহুলের জামিন মঞ্জুর

জামিন মঞ্জুর করা হল সোনিয়া-রাহুলের। সোনিয়া গান্ধীর জামিন দেন একে অ্যান্টনি। জামিন মঞ্জুর করল দিল্লির পাতিয়ালা কোর্ট। ৫০ হাজার টাকার বন্ডে জামিন পেলেন তাঁরা। নিঃশর্ত জামিন পেলেন মা ও ছেলে। সুব্রহ্মণ্যম স্বামীর শর্ত আরোপের আর্জি খারিজ করে দেয় আদালত। বেলা ৩টের সময় শুনানি শুরু হয়। কোর্টে ঢোকার পরেই জামিন মঞ্জুর করে দেওয়া হয় রাহুল-সোনিয়ার। এর পরবর্তী শুনানি হবে ২০১৬ সালের ২০ ফেব্রুয়ারি। সোনিয়ার জামিনের জন্য সওয়াল করেন কপিল সিব্বাল। রাহুলের জামিনদার প্রিয়াঙ্কা ভঢরা।

Updated By: Dec 19, 2015, 03:37 PM IST
হাজিরা দিয়েই সোনিয়া-রাহুলের জামিন মঞ্জুর

ওয়েব ডেস্ক: জামিন মঞ্জুর করা হল সোনিয়া-রাহুলের। সোনিয়া গান্ধীর জামিন দেন একে অ্যান্টনি। জামিন মঞ্জুর করল দিল্লির পাতিয়ালা কোর্ট। ৫০ হাজার টাকার বন্ডে জামিন পেলেন তাঁরা। নিঃশর্ত জামিন পেলেন মা ও ছেলে। সুব্রহ্মণ্যম স্বামীর শর্ত আরোপের আর্জি খারিজ করে দেয় আদালত। বেলা ৩টের সময় শুনানি শুরু হয়। কোর্টে ঢোকার পরেই জামিন মঞ্জুর করে দেওয়া হয় রাহুল-সোনিয়ার। এর পরবর্তী শুনানি হবে ২০১৬ সালের ২০ ফেব্রুয়ারি। সোনিয়ার জামিনের জন্য সওয়াল করেন কপিল সিব্বাল। রাহুলের জামিনদার প্রিয়াঙ্কা ভঢরা।

তাঁদের বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগকারী সুব্রণ্যহ্মম স্বামীও আদালতে পৌঁছেছেন। হাইপ্রোফাইল এই মামলার শুনানি শুরু হয় দুপুর তিনটের সময়। সকাল থেকেই কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় আদালত চত্বর। মামলা নিয়ে কংগ্রেসের স্ট্র্যাটেজি ঠিক করতে গুলাম নবি আজাদের বাড়িতে এদিন দীর্ঘ বৈঠক হয়। প্রবীণ কংগ্রেস নেতাদের পাশাপাশি প্রিয়াঙ্কা গান্ধীও বৈঠকে উপস্থিত ছিলেন। এই মামলায় সোনিয়া ও রাহুলকে জড়ানোর প্রতিবাদে কংগ্রেসকর্মীরা আজ দেশজুড়ে  বিক্ষোভে সামিল হন। বিজেপিকে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগে বিঁধে মোদীর কুশপুতুলও পোড়ান তারা। জানা গেছে, সোনিয়ার হয়ে জামিনদার হতে পারেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। আর আহমেদ প্যাটেল হবেন রাহুলের জামিনদার।

.