শ্রীনি জটে কং-বিজেপি `একঘাটে জল' খেলো

শ্রীনিবাসনকে সরানো ইস্যুতে কংগ্রেস-বিজেপি একজোট! চেন্নাইয়ে ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠকের আগে বোর্ডের পদাধিকারী কংগ্রেস-বিজেপি নেতারা হাতে হাত মিলিয়েছে। জরুরি বৈঠকের আগে কর্তাদের একাংশের মধ্যে চলছে চোরাগোপ্তা বৈঠক। বৈঠকের ইস্যু একটাই, শ্রীনিকে সরানোর ব্লুপ্রিন্ট তৈরি।

Updated: Jun 1, 2013, 06:27 PM IST

শ্রীনিবাসনকে সরানো ইস্যুতে কংগ্রেস-বিজেপি একজোট! চেন্নাইয়ে ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠকের আগে বোর্ডের পদাধিকারী কংগ্রেস-বিজেপি নেতারা হাতে হাত মিলিয়েছে। জরুরি বৈঠকের আগে কর্তাদের একাংশের মধ্যে চলছে চোরাগোপ্তা বৈঠক। বৈঠকের ইস্যু একটাই, শ্রীনিকে সরানোর ব্লুপ্রিন্ট তৈরি।
রবিবার কি বিসিসিআইয়ের শ্রীনিবাসন যুগের অবসান হতে চলেছে?শ্রীনিকে সরানোর জন্য যাঁরা ঘুঁটি সাজাচ্ছেন, তাঁরা রবিবারের বৈঠকের আগে একজোট। কংগ্রেস সাংসদ রাজীব শুক্লা হোক বা বিজেপির শীর্ষনেতা অরুণ জেটলি।রাজনৈতিকভাবে দুজনের দৃষ্টিভঙ্গি আলাদা হলেও বোর্ড রাজনীতিতে কংগ্রেস ও বিজেপির এই দুই নেতার মুখে একটাই কথা,আগে আগে দেখো হোতা হ্যায় ক্যায়া!
 
চেন্নাইয়ের নিজের ঘরেই কি শেষপর্যন্ত শ্রীনিবাসন বিদায় হবে ? রবিবার দুপুর আড়াইটেয় শ্রীনি নিজেই ডেকেছেন জরুরি ওয়ার্কিং কমিটির বৈঠক। নির্ধারিত দিনের সাত দিন আগেই! নিজের ডেরায়, নিজের ডাকা বৈঠক!!! আর সেখানেই বোর্ডে তাঁর একসময়ের ঘনিষ্ঠরা `শ্রীনি হঠাও`য়ের নীল নকশা তৈরি করে প্রবল চাপ বাড়াবেন বলে খবর!
 
জাগদালে ও অজয় শিরকে পদত্যাগ করার পর নতুন বোর্ড সচিব ও কোষাধ্যক্ষ কে হবেন,তা নিয়েও হবে আলোচনা। তবে তা গৌন। মুখ্য হচ্ছে শ্রীনিবাসনকে চাপ দিয়ে হটানো!! যার জন্য বোর্ড কর্তাদের নিজেদের মধ্যে বিভিন্ন জায়গায় চলছে চোরাগোপ্তা বৈঠকও।