নীতীশ কুমারের গাড়ি লক্ষ্য করে পাথর, আহত দুই নিরাত্তারক্ষী

গত ১২ ডিসেম্বর থেকে জেলা সফরে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সরকারি কাজ খতিয়ে দেখার পাশাপাশি বাসিন্দাদের অভাব-অভিযোগের কথাও শুনছেন তিনি। শুক্রবার বক্সারের নন্দন এলাকায় 'সমীক্ষা যাত্রা' করছিলেন মুখ্যমন্ত্রী।

Updated: Jan 12, 2018, 06:14 PM IST
নীতীশ কুমারের গাড়ি লক্ষ্য করে পাথর, আহত দুই নিরাত্তারক্ষী

ওয়েব ডেস্ক : বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে আক্রমণের ঘটনায় তদন্ত শুরু করল পুলিস। এই ঘটনার পিছনে কোনও বিশেষ উদ্দেশ্য রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। শুক্রবার বক্সারের নন্দন এলাকায় মুখ্যমন্ত্রী কনভয় লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। তাঁকে নিরাপদে সেখানে থেকে উদ্ধার করা হলেও ঘটনায় আহত হয়েছেন দুই নিরাপত্তারক্ষী।  

আরও পড়ুন- মহাকাশ অভিযানে ভারতের সেঞ্চুরি, সফল উৎক্ষেপণ হল পিএসএলভি-সি৪০ রকেটের

গত ১২ ডিসেম্বর থেকে জেলা সফরে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সরকারি কাজ খতিয়ে দেখার পাশাপাশি বাসিন্দাদের অভাব-অভিযোগের কথাও শুনছেন তিনি। শুক্রবার বক্সারের নন্দন এলাকায় 'সমীক্ষা যাত্রা' করছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় এলাকার কয়েকজন দলিত সম্প্রদায়ের মানুষ হঠাত্ই তাঁর ওপর চ়ডাও হন। তাঁকে ও তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকেন তাঁরা। নিরাপত্তারক্ষীদের তত্পরতায় নীতীশ কুমারকে সেখানে থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেই সময় পাথরের ঘায়ে আহত হন দুই নিরাপত্তারক্ষী।

চলতি মাসের গোড়ার দিকে সহরসা একটি সমাবেশের সময় কয়েকজন যুবক নীতীশ কুমারকে কালো পতাকা দেখান। নিরাপত্তারক্ষীরা তাদের প্রতিহত করতে গেলে মুখ্যমন্ত্রীই তাদের বাধা দেন।